সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের কমিটি থেকে দুইজনের পদত্যাগ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

দীর্ঘ ১৮ বছর পর গত ৮ ফেব্রুয়ারি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটি অনুমোদনের পর সংবাদ সম্মেলন করে সদ্য ঘোষিতবকমিটির একাংশ নেতাকর্মী কমিটিকে প্রত্যাখ্যান করেন।

আজ শনিবার (১৩ ফেব্রুয়ারী) সদ্য ঘোষিত কমিটি থেকে দুইজন সদস্য পদত্যাগ করেছেন।
পদত্যাগকারীরা হলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের সদস্য আসিফ গণি নিপু ও অলিদ আহমদ সেন্টু।

পদত্যাগ পত্রে তারা উল্লেখ করেন, চলমান আন্দোলনে রাজপথে আমাদের ভূমিকা সম্পর্কে ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অবগত আছেন। উল্লেখিত কমিটিতে সিনিয়র-জুনিয়র উপেক্ষা করা হয়েছে। কমিটিতে আমাদের উপরে নাম এসেছে অনেক জুনিয়রদের। যাহা আমাদের জন্য চরম অপমান ও অসম্মান জনক। এখানে সিলেট জেলা যুবদল চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। ঘোষিত কমিটিতে পুর্নবাসন করা হয়েছে অনুপ্রবেশকারী দলছুট ও অযোগ্যদের বিধায় আমরা এই কমিটিকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করলাম এবং সেচ্ছায় স্ব-জ্ঞানে ফেঞ্চুগঞ্জ উপজেলা আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করলাম।

উল্লেখ্য, ৪১ সদস্য বিশিষ্ট ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি অনুমোদন দেয় সিলেট জেলা যুবদল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000