বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন

শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশনের উদ্দ্যোগে ৬ষ্ঠ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনবিশ্বনাথের লামাকাজীতে দোয়ার মাধ্যমে ‘ঘোড়া’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ভোধনকুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের কমিটি থেকে দুইজনের পদত্যাগ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

দীর্ঘ ১৮ বছর পর গত ৮ ফেব্রুয়ারি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটি অনুমোদনের পর সংবাদ সম্মেলন করে সদ্য ঘোষিতবকমিটির একাংশ নেতাকর্মী কমিটিকে প্রত্যাখ্যান করেন।

আজ শনিবার (১৩ ফেব্রুয়ারী) সদ্য ঘোষিত কমিটি থেকে দুইজন সদস্য পদত্যাগ করেছেন।
পদত্যাগকারীরা হলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের সদস্য আসিফ গণি নিপু ও অলিদ আহমদ সেন্টু।

পদত্যাগ পত্রে তারা উল্লেখ করেন, চলমান আন্দোলনে রাজপথে আমাদের ভূমিকা সম্পর্কে ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অবগত আছেন। উল্লেখিত কমিটিতে সিনিয়র-জুনিয়র উপেক্ষা করা হয়েছে। কমিটিতে আমাদের উপরে নাম এসেছে অনেক জুনিয়রদের। যাহা আমাদের জন্য চরম অপমান ও অসম্মান জনক। এখানে সিলেট জেলা যুবদল চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। ঘোষিত কমিটিতে পুর্নবাসন করা হয়েছে অনুপ্রবেশকারী দলছুট ও অযোগ্যদের বিধায় আমরা এই কমিটিকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করলাম এবং সেচ্ছায় স্ব-জ্ঞানে ফেঞ্চুগঞ্জ উপজেলা আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করলাম।

উল্লেখ্য, ৪১ সদস্য বিশিষ্ট ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি অনুমোদন দেয় সিলেট জেলা যুবদল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000