মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের কমিটি থেকে দুইজনের পদত্যাগ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

দীর্ঘ ১৮ বছর পর গত ৮ ফেব্রুয়ারি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটি অনুমোদনের পর সংবাদ সম্মেলন করে সদ্য ঘোষিতবকমিটির একাংশ নেতাকর্মী কমিটিকে প্রত্যাখ্যান করেন।

আজ শনিবার (১৩ ফেব্রুয়ারী) সদ্য ঘোষিত কমিটি থেকে দুইজন সদস্য পদত্যাগ করেছেন।
পদত্যাগকারীরা হলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের সদস্য আসিফ গণি নিপু ও অলিদ আহমদ সেন্টু।

পদত্যাগ পত্রে তারা উল্লেখ করেন, চলমান আন্দোলনে রাজপথে আমাদের ভূমিকা সম্পর্কে ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অবগত আছেন। উল্লেখিত কমিটিতে সিনিয়র-জুনিয়র উপেক্ষা করা হয়েছে। কমিটিতে আমাদের উপরে নাম এসেছে অনেক জুনিয়রদের। যাহা আমাদের জন্য চরম অপমান ও অসম্মান জনক। এখানে সিলেট জেলা যুবদল চরম ব্যর্থতার পরিচয় দিয়েছে। ঘোষিত কমিটিতে পুর্নবাসন করা হয়েছে অনুপ্রবেশকারী দলছুট ও অযোগ্যদের বিধায় আমরা এই কমিটিকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করলাম এবং সেচ্ছায় স্ব-জ্ঞানে ফেঞ্চুগঞ্জ উপজেলা আহবায়ক কমিটি থেকে পদত্যাগ করলাম।

উল্লেখ্য, ৪১ সদস্য বিশিষ্ট ফেঞ্চুগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি অনুমোদন দেয় সিলেট জেলা যুবদল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000