শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
মঞ্চে বিশৃঙ্খলা থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রীপ্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিল

সিলেটের করোনা আপডেটঃ ২৪ ফের ১২ জনের মৃত্যু, শনাক্ত ২১৫

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছেন আরো ১২ জন। এনিয়ে টানা ৩ দিন ১২ জন করে করোনায় মৃত্যু ঘটেছে। এই সময়ে করোনা শনাক্ত হয়েছেন আরো ২১৫ জন।


সোমবার সকালে স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক ডা: হিমাংশু লাল রায় জানান, করোনায় নতুন মারা যাওয়াদের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জনসহ ১০ জনই সিলেট জেলায় বাসিন্দা, অপর ২ জন সুনামগঞ্জের।

সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৯৯৬ জনে । এরমধ্যে ওসমানী হাসপাতালে ৯০ জনসহ সিলেট জেলার ৮১১ জন রয়েছেন। এছাড়া সুনামগঞ্জের ৬৯ জন, মৌলভীবাজারের ৭০ জন ও হবিগঞ্জের ৪৬ জন করোনায় মারা গেছেন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট সূত্র জানায়, করোনায় সিলেটে টানা তৃতীয় দিনের মতো ১২ জনের মৃত্যু হয়েছে। গত শুক্রবার সকাল থেকে শনিবার সকাল, শনিবার থেকে রোববার এবং রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে ১২ জন করে মারা গেছেন। এদিকে, গত ২৪ ঘন্টায় সিলেটে করোনা রোগী শনাক্ত হয়েছেন ২১৫ জন। শনাক্তদের মধ্যে সিলেটের ১০৫ জন, সুনামগঞ্জের ২৫ জন, মৌলভীবাজারের ৫২ জন ও হবিগঞ্জের ৩৩ জন রয়েছেন। ১৪০৬ জনের নমুনা পরীক্ষায় তাদেরকে শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ১৫.২৯ ভাগ।

সব মিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫১ হাজার ৪২১ জনে । এর মধ্যে ওসমানী হাসপাতালে ৪৩৬৪ জনসহ সিলেট জেলায় রয়েছেন ৩১ হাজার ৭৮১ জন। এছাড়া শনাক্তদের মধ্যে সুনামগঞ্জের ৫৯৪৯ জন, মৌলভীবাজারের ৭৫১৭ জন ও হবিগঞ্জের ৬১৭৪ জন রয়েছেন।

গত ২৪ ঘন্টায় সিলেটে আরো ৩৭৫ জন করোনা রোগী সুস্থ হয়ে ওঠেছেন। বিভাগে সুস্থ হওয়াদের সংখ্যা মোট ৪০ হাজার ৭৬০ জন। বর্তমানে ৪০৮ জন করোনা রোগী সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000