সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

সিলেটের করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় মারা গেছেন ১২ জন, নতুন শনাক্ত ১৬৫ জন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছেন আরো ১২ জন। একই সময়ে নতুন শনাক্ত হয়েছে ১৬৫ জন। নতুন মৃতদের মধ্যে ৬ জন সিলেট জেলার, ২ জন সুনামগঞ্জের ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৪ জন রয়েছেন।

রোববার সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।
এদিকে নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৮১ জন, সুনামগঞ্জের ২৪, হবিগঞ্জের ১০, মৌলভীবাজারের ২১ এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ২৯ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫১ হাজার ২৬০ জনে। যার সর্বোচ্চ সিলেট জেলায় ২৭ হাজার ৩৬৩ জন, সুনামগঞ্জের ৫ হাজার ৯২৪ জন, হবিগঞ্জের ৬ হাজার ১৪১ জন, মৌলভীবাজারের ৭ হাজার ৪৬৫ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ৪ হাজার ৩৪০ জন রয়েছেন।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়ের তথ্যমতে, সিলেটে করোনায় মৃত্যু হয়েছে মোট ৯৮৪ জনের। এরমধ্যে সর্বোচ্চ সিলেট জেলার ৭১৪ জন, সুনামগঞ্জের ৬৭ জন, হবিগঞ্জের ৪৬ জন, মৌলভীবাজারের ৭০ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৮৭ জন রয়েছেন।

অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৩৯০ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরো ৩১ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000