মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

সিলেটের করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় মারা গেছেন ১২ জন, নতুন শনাক্ত ১৬৫ জন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৩১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছেন আরো ১২ জন। একই সময়ে নতুন শনাক্ত হয়েছে ১৬৫ জন। নতুন মৃতদের মধ্যে ৬ জন সিলেট জেলার, ২ জন সুনামগঞ্জের ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৪ জন রয়েছেন।

রোববার সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য জানিয়েছেন।
এদিকে নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৮১ জন, সুনামগঞ্জের ২৪, হবিগঞ্জের ১০, মৌলভীবাজারের ২১ এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ২৯ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫১ হাজার ২৬০ জনে। যার সর্বোচ্চ সিলেট জেলায় ২৭ হাজার ৩৬৩ জন, সুনামগঞ্জের ৫ হাজার ৯২৪ জন, হবিগঞ্জের ৬ হাজার ১৪১ জন, মৌলভীবাজারের ৭ হাজার ৪৬৫ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো ৪ হাজার ৩৪০ জন রয়েছেন।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট কার্যালয়ের তথ্যমতে, সিলেটে করোনায় মৃত্যু হয়েছে মোট ৯৮৪ জনের। এরমধ্যে সর্বোচ্চ সিলেট জেলার ৭১৪ জন, সুনামগঞ্জের ৬৭ জন, হবিগঞ্জের ৪৬ জন, মৌলভীবাজারের ৭০ জন এবং ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৮৭ জন রয়েছেন।

অপরদিকে শেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৩৯০ জন। আর নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন আরো ৩১ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000