শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সিলেটের করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় করোনায় ৫ মৃত্যু, শনাক্ত ৩৫৯ জন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ২৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আরো ৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মোট মৃতের সংখ্যা ৯শ’ ছাড়ানোর। এসময় নতুন করে ৩৫৯ জনের শনাক্ত হয়েছে।

এর আগে গতকাল রোববার (১৫ আগস্ট) সিলেট বিভাগে ৪৬০ জনের করোনা শনাক্ত হয়েছিল এবং আক্রান্তদের মধ্যে মারা যান ১৩ জন। সেই তুলনায় আজ করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে।

আজ সোমবার করোনাভাইরাসের বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, এ সময়ের মধ্যে সুস্থ হয়েছেন ৩৯১ জন। এ নিয়ে বিভাগে মোট সুস্থ হয়েছেন ৩৭ হাজার ৩৭ জন।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী সব মিলিয়ে বিভাগে মৃতের সংখ্যা এখন ৯০২ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৬৯ জনসহ সিলেট জেলায় মারা গেছেন ৬৫৯ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৬১ জন, মৌলভীবাজারের ৬৯ জন ও হবিগঞ্জের ৪৪ জন রয়েছেন।

সর্বশেষ চব্বিশ ঘন্টায় বিভাগে করোনাক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩৫৯ জন। মূলত নমুনা পরীক্ষার সংখ্যা কম হওয়ায় আক্রান্তের সংখ্যা কমেছে। এ সময়ে ১২৭৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। শনাক্তের হার ২৮.২০ ভাগ। শনাক্তদের মধ্যে ২৬৪ জন সিলেটের, ১৯ জন সুনামগঞ্জের, ৩৮ জন করে মৌলভীবাজার ও হবিগঞ্জের।

বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৪৯ হাজার ২৭১ জন। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৪ হাজার ১২০ জনসহ সিলেট জেলায় ২৬ হাজার ৫৪৭ জন শনাক্ত হয়েছেন। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৫ হাজার ৬৫১ জন, মৌলভীবাজারের ৭ হাজার ৫৪ জন ও হবিগঞ্জের ৫ হাজার ৮৯৯ জন আছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000