বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

সিলেটের করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় মৃত্যু ১২ জনের : শনাক্ত ৪১৪ জন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ৪১৪ জন।


আজ মঙ্গলবার (১৮ আগস্ট) স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্হ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয় গত ২৪ ঘণ্টায় ২ হাজার ২৬৫ জনের নমুনা পরীক্ষায় ৪১৪ জনের করোনা শনাক্ত করা হয়। শনাক্তের হার ১৮ দশমিক ১১। নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সিলেট জেলার ১২৩ জন, সুনামগঞ্জের ৭৯ জন, হবিগঞ্জের ১০৮ জন ও মৌলভীবাজারের ১০৪ জন।
এ নিয়ে বিভাগে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫০ হাজার ৪২। এর মধ্যে সিলেট জেলার ২৬ হাজার ৮৪৪ জন, সুনামগঞ্জের ৫ হাজার ৭৫৪ জন, হবিগঞ্জের ৬ হাজার ৪৪ জন ও মৌলভীবাজারের ৭ হাজার ১৯০ জন। বিভাগে মোট করোনা সনাক্ত হয়েছে মোট ৫০ হাজার ৪২ জন।

একই সময়ে করোনায় বিভাগে মারা গেছেন ১২ জন। মৃত ব্যক্তিদের মধ্যে সিলেট জেলার ১০ জন এবং সুনামগঞ্জ ও হবিগঞ্জের একজন করে আছেন। এ নিয়ে বিভাগে করোনায় ৯৩১ জনের মৃত্যু হয়েছে।

সিলেট বিভাগে বিভিন্ন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৮০৮ জন। এর মধ্যে ৭০৭ জন চিকিৎসা নিচ্ছেন সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে। এ ছাড়া সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৩৮ জন, হবিগঞ্জে ৩৮ জন ও মৌলভীবাজারে ২৫ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000