মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
শোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথের লামাকাজী ইউপি আ’লীগের সভা ও দোয়া মাহফিলপটুয়াখালীতে মিথ্যা বানোয়াট ও ভুয়া সনদপত্র দিয়ে দীর্ঘ দিন চাকুরী ও অবসর ভাতা গ্রহণের অভিযোগ উঠেছদেওয়ান বাজার ইউনিয়ন জামায়াতের ঢেউটিন বিতরণশোক দিবস উপলক্ষ্যে বিশ্বনাথ পৌর কৃষক লীগের সভা ও দোয়া মাহফিলনন গিয়ার সাইকেল দিয়ে অদম্য সাহসী যুবকের ১০০তম সেঞ্চুরি রাইড সম্পন্নবকশীগঞ্জের চন্দ্রাবাজ আল নূর জামে মসজিদের নির্মাণ কাজের উদ্বোধনবিশ্বনাথে শিক্ষার্থীদের ‘আলতাফ-আফিয়া ট্রাস্ট’র বৃত্তি প্রদান করেন নুনু মিয়াসিলেট মিডিয়া কর্পোরেশন ও ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তজার্তিক অনলাইন গ্রুপ বন্যায় ক্ষতিগ্রস্তদের ঢেউটিন দিলোপটুয়াখালীর দুমকিতে কৃষককে ‘অপহরণের চেষ্টার সময়’ আটক-১বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিত

সিলেটের করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় ১৩ জনের মৃত্যু: শনাক্ত ৪৬০ জন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৬০ জন এবং একই সময়ে সুস্থ হয়েছেন ৪৭৪ জন।

আজ রবিবার (১৫ আগস্ট) স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্হ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয় গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৩ জনের মধ্যে সিলেট জেলার ১২ জন এবং মৌলভীবাজার জেলার ১ জন বাসিন্দা রয়েছেন।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভারাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ৮৯৭ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৭২৪ জন, সুনামগঞ্জে ৬১ জন, হবিগঞ্জে ৪৪ জন এবং মৌলভীবাজার জেলায় ৬৮ জন মারা গেছেন।

নতুন শনাক্ত হওয়া ৪৬০ জনের মধ্যে ৩১১ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৩২ জন, হবিগঞ্জের ৬৫ জন এবং মৌলভীবাজার জেলার ৫২ জন। এ নিয়ে বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪৮ হাজার ৯১২ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩০ হাজার ৪০৩ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৬৩২ জন, হবিগঞ্জে ৫ হাজার ৮৬১ জন ও মৌলভীবাজারে ৭ হাজার ১৬ জন রয়েছেন।

এদিকে গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনা আক্রান্ত হয়ে ৬৪ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ৫৪ জন সুনামগঞ্জে ৩ জন, হবিগঞ্জে ২ জন এবং মৌলভীবাজার জেলায় ৫ জন রয়েছেন। এ নিয়ে বিভাগে আজ সকাল পর্যন্ত বিভিন্ন হাসপাতালে ৫৭৭ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে ৪৫৩ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৪৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ৪৫ জন ও মৌলভীবাজারের হাসপাতালে ৩২ জন চিকিৎসাধীন আছেন।

গেল ২৪ ঘন্টায় সিলেটে ৪৭৪ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ২৬৫ জনই সিলেট জেলার বাসিন্দা। বাকিদের মধ্যে সুনামগঞ্জ জেলার ৭২ জন, হবিগঞ্জ জেলার ৪ জন এবং মৌলভীবাজার জেলার ১৩৩ জন রয়েছেন।
বিভাগে এ পর্যন্ত ৩৬ হাজার ৬৪৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলায় ২৪ হাজার ৬৯৫ জন, সুনামগঞ্জে ৪ হাজার ১২৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৭৮৭ জন ও মৌলভীবাজারে ৫ হাজার ৪০ জন সুস্থ হয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000