মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

সিলেটের করোনা আপডেটঃ ২৪ ঘন্টায় ১১ জনের মৃত্যু: আক্রান্ত ৩৪৩ জন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ২৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৪৩ জন এবং একই সময়ে সুস্থ হয়েছেন ৫৭৭ জন।

আজ শনিবার (১৪ আগস্ট) স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্হ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয় গত ২৪ ঘন্টায় বিভাগে নতুন করে আরও ৩৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন, এর মধ্যে ওসমানী হাসপাতালে আছেন ৪১ জন, সিলেট জেলায় ১৮০ জন, সুনামগঞ্জের ১৮ জন, মৌলভীবাজারের ৩০ জন ও হবিগঞ্জের ৭৪ জন।
এ নিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৪৮ হাজার ৪৫২ জন। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৪ হাজার ৫৭ জনসহ সিলেট জেলায় ৩০ হাজার ৯২ জন। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৫ হাজার ৬০০ জন, মৌলভীবাজারের ৬ হাজার ৯৬৪ জন ও হবিগঞ্জের ৫ হাজার ৭৯৬ জন।

গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণ করেছেন ১১ জন, মৃতদের মধ্যে সিলেট জেলায় ১০ জন ও সুনামগন্জের ১ জন। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো মোট ৮৮৩ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৬৮ জন, সিলেট জেলায় ৭১২ জন, সুনামগঞ্জের ৬০ জন, মৌলভীবাজারের ৬৭ জন ও হবিগঞ্জের ৪৪ জন।

এদিকে গেল ২৪ ঘন্টায় বিভাগে সুস্হ্য হয়েছেন ৫৭৭ জন করোনা রোগী, এবং ৮৫২ জন করোনা রোগী বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000