শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সিলেটের ওসমানীনগরে ২০টি গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর পাকা ঘর উপহার

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৩৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের ওসমানীনগরে মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী গৃহহীন ২০ পরিবারকে পাকা ঘর উপহার। পাকা ঘর পেয়ে খুশিতে আত্বহারা গৃহহীন পরিবার । প্রধানমন্ত্রীর নির্দেশনায় তাদের মাথা গুজার ঠাই হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দির্ঘায়ু কামনা করেন তারা।

মঙ্গলবার (১৯জানুয়ারি) বিকেলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার তাজপুর ইউনিয়নের খাশিপাড়া দিঘিরপাড় ও দয়ামীর ইউপির ধিরারাইয়ে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমি ও গৃহহীনদের মধ্যে পাকা ঘরের চাবি হস্তান্তর করা হয়েছে।
আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার। এই শ্লোগানের মধ্য দিয়ে মুজিবর্ষে সিলেটের ওসমানীনগরে ৫শ ৩৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার নান্দনিক ঘর প্রদান করা হবে।৫৩৩ পরিবারের মধ্যে ২১৫ পরিবারকে একক গৃহ এবং ৩১৮ পরিবারকে ব্যারাকে গৃহ প্রদান করা হবে। বর্তমানে ওসমানীনগরে ২০৭টি একক ঘর নির্মানাধিন রয়েছে। তাজপুরের খাশিপাড়া দিঘির পাড় ১০টি ঘর এবং দয়ামীর ইউপির ধিরারাইয়ে ১০টি ঘরের নির্মান কাজ শেষ হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000