শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

সিলেটের এয়ারপোর্ট ও বিয়ানীবাজারে অভিযানে ১১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-এর পৃথক অভিযানে ১১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছেন। সোমবার (১৬ আগস্ট) সিলেটের এয়ারপোর্ট ও বিয়ানীবাজারে অভিযান চালিয়ে এদের গ্রেফতার করে র‍্যাব-৯।

র‍্যাব-৯ এর মিডিয়া শাখা জানায়, সোমবার রাত সাড়ে ৮টার দিকে র‍্যাবের একটি দল সিলেটের এয়ারপোর্ট থানাধীন খেওয়াছড়া চা বাগানে অভিযান চালিয়ে ৫০ লিটার চোলাই মদসহ ১০ জন মাদক কারবারিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন জালাল আহমদ (৪৫), মো. ফজর আলী (৪৮), মো. মনির হোসেন (৪২), মানিক মিয়া (৫৫), মনির আলী (৫১), হেলাল মিয়া (৩৫), তছির আলী (৩২), মো. আব্দুল হামিদ শিকদার (৩৪), মহরম আলী (৩৯), ও আবেদ আলী (৩০)।

গ্রেফতারকৃতদের পরে সিলেট এয়ারপোর্ট থানায় হস্তান্তর করে র‍্যাব-৯।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো:সামিউল আলম।

অপরদিকে, সোমবার একই সময়ে র‍্যাব-৯ এর আরেকটি দল সিলেট জেলার বিয়ানীবাজার থানার দুবাগ ইউনিয়নের মেওয়া এলাকায় অভিযান চালিয়ে ৯৩৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোহাম্মদ আব্দুল হান্নান বাবুর্চি (৩৯) নামে একজনকে গ্রেফতার করে। তিনি ব্য়িানীবাজারের নোয়া দুবাগকানা গ্রামের মৃত তোতা মিয়া বাবুর্চির ছেলে। পরে তাকে বিয়ানীবাজার থানায় হস্তান্তর করা হয়।

গ্রেফতার অভিযান নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর পুলিশ সুপার মো. মিজানুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000