সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

সিলেটের আম্বরখানা-শাহী ঈদগাহ সড়ক সংস্কারের দাবিতে মানববন্দন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ২৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট নগরীর ব্যস্ততম আম্বরখানা-শাহী ঈদগাহ-টিলাগড় সড়ক সংস্কারের দাবীতে মানববন্ধন পালন করা হয়েছে।

আজ শুক্রবার ২৭ আগস্ট বাদ জুমা নগরীর ইলেকট্রিক সাপ্লাই মসজিদের সামনে সুরমা বয়েজ ক্লাব ও ক্লিন সিটির যৌথ উদ্যোগে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানববন্ধনে বক্তারা বলেন, দীর্ঘ দিন ধরে আম্বরখানা-শাহী ঈদগাহ, টিলাগড় সড়কটি ভেঙ্গে ছোট-বড় গর্ত সৃষ্টি হওয়ায় সড়ক দিয়ে যান চলাচল করা যাচ্ছে না। জীবনের ঝঁকি নিয়ে জনসাধারণকে চলাচল করতে হচ্ছে। সড়কটি ভাঙ্গাচুরা থাকায় যানবাহন চলাচলের একেবারে অনুপযোগী হয়ে পড়েছে। প্রায় সময় ঘটছে নানান দূর্ঘটনা। বিশেষ করে রোগী ও গর্ভবতী মহিলাদের জন্য মরণ ফাঁদে পরিনত হয়েছে এই সড়কটি। দীর্ঘ দিন থেকে ব্যস্ততম সড়কের বেহাল দশা হয়ে পড়ে থাকলেও সংস্কারের কোন উদ্যোগ নিচ্ছে না কর্তৃপক্ষ। যার ফলে জনসাধারণের দূর্ভোগ চরম আকার ধারণ করছে। তাই মানববন্ধন থেকে সড়কটি দ্রুত সংস্কারের জন্য দাবী জানান তারা। বক্তারা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, আগামী ১ সপ্তাহের ভিতর সড়কের সংস্কার কাজ না হলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সুরমা বয়েজ ক্লাবের সাবেক সহ সভাপতি গোপাল বাহাদুরের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সুরমা বয়েজ ক্লাবের উপদেষ্টা এডভোকেট মনসুর চৌধুরী শওকত, আম্বরখানা বাজার কমিটির সাধারণ সম্পাদক গোলজার আহমদ, বাংলাদেশ দুর্নীতি প্রতিরোধ মঞ্চের কেন্দ্রীয় মহাসচিব সাংবাদিক আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, সাবেক ফুটবলার বাবুল মিয়া, সুরমা বয়েজ ক্লাবের সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ, সাবেক সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ, সদস্য গপ্পু বাহাদুর, ক্লিন সিটির উপদেষ্টা রাশেদুজ্জামান রাশেদ, সভাপতি নাজিব আহমদ, সদস্য সাইদুজ্জামান সুজন, মিজান আহমদ, নাহিন আহমদ, সুয়েব নেওয়াজ, তারেক রহমান, রুহুল আমিন, নাদিম আহমদ টিপু, নিজাম আহমদ টিটু, খুর্শেদ আলম, ফাহিম আহমদ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000