শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সিএনজি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ছাতকে শিশুসহ নিহত ২

ছাতক প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের হাসনাবাদ ও ঝাওয়ারখাড়া এলাকার মধ্যভাগে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সিএনজি ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত(২) আহত ৩ জন।

জানা যায় উপজেলার নোয়ারাই ইউনিয়নের মানিকপুর গ্রামের জালাল উদ্দিনের ৬ বছরের শিশু ছেলে আরিফুল ইসলাম ও ছৈলা আফজালাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে নাজিমুল হক (২২)। নিহত হয়েছে। আরো ৩ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ছাতক থেকে একটি নম্বরবিহিন সিএনজি চালিত অটোরিক্সা ৫ জন যাত্রী নিয়ে সিলেটের দিকে রওয়ানা হয়। এ সময় অটোরিক্সাটি হাসনাবাদ এলাকা পার হতেই ছাতকগামী একটি ট্রাকের সাথে অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিক্সাটি ধুমড়ে-মুচড়ে যায়। ফলে অটোরিক্সার ৫ জন যাত্রী গুরুতর আহত হয়। তাদের স্থানীয়দের সহায়তায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক শিশু আরিফুল ইসলাম (৬) ও নাজিমুল হক (২২) কে ডাক্তার মৃত ঘোষনা করেন।

অন্য আহত ছৈলা আফজালাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের আব্দুল গফুরের স্ত্রী কমলা বেগম (৪৫), জাউয়াবাজার ইউনিয়নের পাইগাঁও গ্রামের মৃত্য গিয়াস উদ্দিনের স্ত্রী সুফিয়া বেগম (৩৫) ও নোয়ারাই ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল হাই এর স্ত্রী মিনারা বেড়ম (৩৮)কে চিকিৎসা দেওয়া হচ্ছে।

থানার ওসি শেথ মো.নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনার পর ঘাতক ট্রাক দ্রুত সটকে পড়ার পাশাপাশি অটোরিক্সা চালকও পালিয়ে যায়।
পুলিশ ঘটনাস্থল থেকে অটোরিক্সাটি জব্দ করলে ট্রাক ও অটোরিক্সা চালকে আটকের চেষ্টা চলছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000