শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

সাহেদের নামে সিলেটে আরো একটি মামলা

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

রিজেন্ট গ্রুপ ও হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে সিলেটে আরেকটি মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (৩য়) আদালতে তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা করেন জৈন্তাপুরের মাওলা স্টোন ক্রাশার মিলের মালিক শামসুল মাওলা। তার অভিযোগ আমলে নিয়ে আদালত সংশ্লিষ্ট থানার পুলিশকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

সিলেট জেলা ও দায়রা জজ আদালতের এপিপি ও বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবদুস সাত্তার জানান, গত ৮ নভেম্বর আসামির জামিন আবেদন নামঞ্জুর করে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (১ম) আদালতের বিচারক হারুনুর রশিদ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

পাথর বিক্রির বিল হিসেবে শামসুল মাওলাকে ১০ লাখ টাকার একটি চেক দিয়েছিলেন সাহেদ করিম। পরে দেখা যায় চেকটি অন্য একটি ব্যবসা প্রতিষ্ঠানের। এ ছাড়াও গত বছরের ৪ মার্চ সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (১ম) আদালতে সাহেদের বিরুদ্ধে ২০ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে তিনটি মামলা করেন এই ব্যবসায়ী।

২০২০ সালের ১৫ জুলাই করোনা টেস্টের ভুয়া রিপোর্ট প্রদান, অর্থ আত্মসাৎসহ বিভিন্ন প্রতারণার অভিযোগে সাহেদ করিমকে গ্রেপ্তার করে র‌্যাব।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000