সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নারী নেটওয়ার্কের সাথে সভা ও কমিটি গঠন বিশ্বনাথেমধ্যমবার ফুটবল টুর্নামেন্টের এক ম্যাচ দুই দিনে সম্পন্ন সিলেটের বিশ্বনাথেনিজের গলায় নিজে ছুরি চালিয়ে বিশ্বনাথের লামাকাজীতে যুবকের আত্মহত্যাসাবেক প্রধানমন্ত্রী খালেদার জামিন বাড়লো আরো ৬ মাসসালমান শাহর ৫০ তম জন্ম বার্ষিকী ও মহান স্বাধীনতার ৫০ বছর –বি,এন,পি নেতা মরহুম গেদাই মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকীতে বালাগঞ্জ উপজেলা বি,এন,পির উদ্দ্যোগে শোক সভা ও দোয়া মাহফিলকার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সিলেট জেলা আ’লীগেরনদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ সৈয়দপুরে ফায়ার সার্ভিস ডুবুরি দলের চেষ্টা অব্যাহতমর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গোলাপগন্জে ঘটনাস্হলেই দাদা নাতি নিহতইউএনও অফিসের সহকারি বিতর্কিত ফয়সল জগন্নাথপুর থেকে বদলি সর্বত্রই স্বস্থি

সাহেদের নামে সিলেটে আরো একটি মামলা

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

রিজেন্ট গ্রুপ ও হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে সিলেটে আরেকটি মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (৩য়) আদালতে তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা করেন জৈন্তাপুরের মাওলা স্টোন ক্রাশার মিলের মালিক শামসুল মাওলা। তার অভিযোগ আমলে নিয়ে আদালত সংশ্লিষ্ট থানার পুলিশকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

সিলেট জেলা ও দায়রা জজ আদালতের এপিপি ও বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবদুস সাত্তার জানান, গত ৮ নভেম্বর আসামির জামিন আবেদন নামঞ্জুর করে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (১ম) আদালতের বিচারক হারুনুর রশিদ আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

পাথর বিক্রির বিল হিসেবে শামসুল মাওলাকে ১০ লাখ টাকার একটি চেক দিয়েছিলেন সাহেদ করিম। পরে দেখা যায় চেকটি অন্য একটি ব্যবসা প্রতিষ্ঠানের। এ ছাড়াও গত বছরের ৪ মার্চ সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (১ম) আদালতে সাহেদের বিরুদ্ধে ২০ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের অভিযোগে তিনটি মামলা করেন এই ব্যবসায়ী।

২০২০ সালের ১৫ জুলাই করোনা টেস্টের ভুয়া রিপোর্ট প্রদান, অর্থ আত্মসাৎসহ বিভিন্ন প্রতারণার অভিযোগে সাহেদ করিমকে গ্রেপ্তার করে র‌্যাব।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000