মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪০ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনও

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করেছে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ২০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রথম আলো’র সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করেছে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে এক বিবৃতিতে প্রেসক্লাব নেতৃবৃন্দ এ দাবি জানান।

বিবৃতিতে তারা উল্লেখ করেন, পেশাগত দায়িত্বপালনকালে একজন সাংবাদিককে ৬ ঘণ্টা আটকে রেখে নির্যাতন ও অপদস্ত করে পরবর্তীতে পুলিশে সোপর্দ করা হয়েছে। এটি মুক্ত ও অবাধ তথ্যচর্চার অন্তরায়। একজন স্বচ্ছ ও দক্ষ সাংবাদিকের সাথে এমন আচরণ সাংবাদিক সমাজকে ভাবিয়ে তুলেছে।

অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামকে মুক্তি দিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের যে বা যারা এ ন্যাক্কারজনক ঘটনায় জড়িত, তাদের শাস্তির আওতায় আনতে জোর দাবি জানান তারা।

বিবৃতিদাতারা হলেন- উপজেলা প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল ধর, সহ-সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক শিপন আহমদ, সহ-সাধারণ সম্পাদক কবির আহমদ, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ, দপ্তর সম্পাদক এস জামান ফরহাদ, নির্বাহী সদস্য এফ এম আলী ফয়েজ, জুবেল আহমদ সেকেল, আনোয়ার হোসেন আনা, জয়নাল আবেদীন, কয়েছ মিয়া, সিতু সূত্রধর, রনিক পাল, নূরুল ইসলাম রাফি প্রমুখ।

সিলেটের সংবাদ/১৮মে-২০২১/এমবিএইচ

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000