শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
বিমানবন্দরের ৪ মণ চোরাই পেরিমিটার সহ ভ্যান উদ্ধার: মামলা দায়েরসাংসদ শফিক বলেছেন অছিয়ত আলী মাদরাসা প্রতিষ্ঠা থেকে আদর্শ ও দেশপ্রেমিক মানুষ তৈরিতে কাজ করছেচেয়ারম্যান হিরন মিয়া’র মা গুরুতর অসুস্হ:দোয়া কামনাবিশ্ব খাদ্য দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে র‍্যালী ও আলোচনা সভাবিশ্বনাথে বিশ্ব খাদ্য দিবসে পূনর্বাসিত সুবিধাভূগিদের মাঝে সবজি বীজ ও চারা বিতরণকয়েক ঘন্টা পর ইন্টারনেট আবার স্বাভাবিকসাবেক এমপি শফিক চৌধুরীর বিশ্বনাথে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনচাউলধনী হাওর প্রসঙ্গ : খুনিচক্রের ফাঁসির দাবিতে গণ বিক্ষোভ অনুষ্টিতবিশ্বনাথে অতুল দে’র পারিবারের পক্ষ থেকে দূর্গা পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণপটুয়াখালী দুমকির পপুলার প্যাথলজী ও ডায়াগনস্টিকের ভুল চিকিৎসার অভিযোগ

সাংবাদিক রাজ্জাক মাহমুদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ,জামালপুরের বকশীগঞ্জে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জের প্রবীণ সাংবাদিক আঃ রাজ্জাক মাহমুদের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে একটি মহল। চিহ্নিত ওই মহলটি একটি অনলাইন ও ফেসবুকে অপপ্রচার করছে বলে অভিযোগ করেন সাংবাদিক রাজ্জাক মাহমুদ। শুধু তাই নয় ওই মহলটি বকশীগঞ্জের অন্যান্য সাংবাদিকদের নিয়েও মিথ্যা , বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিতভাবে ফেসবুকে অপপ্রচার করে চলেছেন।

এ বিষয়ে সাংবাদিক রাজ্জাক মাহমুদ বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে তিনি অনেকের রক্ষচক্ষুর শিকার হচ্ছেন।

গত এপ্রিল মাসে জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেন মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক। সিদ্দিকুর রহমান সিদ্দিকের দলীয় মনোনয়ন ক্রয় করার খবরটি তিনি সংবাদ হিসেবে প্রচার করলে কতিপয় ব্যক্তিরা এনিয়ে অপপ্রচার করতে থাকে। তারা শুধু সিদ্দিককেই নয় আমাকেও ব্যক্তিগতভাবে ঘায়েল করতে মিথ্যা, অপপ্রচার করে যাচ্ছেন।

তিনি আরো জানান, আমি ৩০ বছর যাবত সাংবাদিকতা পেশার সাথে জড়িত রয়েছি । আমার সুনাম ক্ষুণœ করতে মরিয়া হয়ে পড়েছে একটি কুচক্রী মহল। তাই আমি এসব অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এদিকে সাংবাদিকদের নিয়ে ফেসবুকে মিথ্যা, অপপ্রচার করায় ক্ষুব্দ প্রতিক্রিয়া জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000