বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

সাংবাদিক রাজ্জাক মাহমুদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ,জামালপুরের বকশীগঞ্জে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জের প্রবীণ সাংবাদিক আঃ রাজ্জাক মাহমুদের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে একটি মহল। চিহ্নিত ওই মহলটি একটি অনলাইন ও ফেসবুকে অপপ্রচার করছে বলে অভিযোগ করেন সাংবাদিক রাজ্জাক মাহমুদ। শুধু তাই নয় ওই মহলটি বকশীগঞ্জের অন্যান্য সাংবাদিকদের নিয়েও মিথ্যা , বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিতভাবে ফেসবুকে অপপ্রচার করে চলেছেন।

এ বিষয়ে সাংবাদিক রাজ্জাক মাহমুদ বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে তিনি অনেকের রক্ষচক্ষুর শিকার হচ্ছেন।

গত এপ্রিল মাসে জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেন মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক। সিদ্দিকুর রহমান সিদ্দিকের দলীয় মনোনয়ন ক্রয় করার খবরটি তিনি সংবাদ হিসেবে প্রচার করলে কতিপয় ব্যক্তিরা এনিয়ে অপপ্রচার করতে থাকে। তারা শুধু সিদ্দিককেই নয় আমাকেও ব্যক্তিগতভাবে ঘায়েল করতে মিথ্যা, অপপ্রচার করে যাচ্ছেন।

তিনি আরো জানান, আমি ৩০ বছর যাবত সাংবাদিকতা পেশার সাথে জড়িত রয়েছি । আমার সুনাম ক্ষুণœ করতে মরিয়া হয়ে পড়েছে একটি কুচক্রী মহল। তাই আমি এসব অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এদিকে সাংবাদিকদের নিয়ে ফেসবুকে মিথ্যা, অপপ্রচার করায় ক্ষুব্দ প্রতিক্রিয়া জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000