বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

সাংবাদিক রাজ্জাক মাহমুদের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ,জামালপুরের বকশীগঞ্জে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৩২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ জামালপুরের বকশীগঞ্জের প্রবীণ সাংবাদিক আঃ রাজ্জাক মাহমুদের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে একটি মহল। চিহ্নিত ওই মহলটি একটি অনলাইন ও ফেসবুকে অপপ্রচার করছে বলে অভিযোগ করেন সাংবাদিক রাজ্জাক মাহমুদ। শুধু তাই নয় ওই মহলটি বকশীগঞ্জের অন্যান্য সাংবাদিকদের নিয়েও মিথ্যা , বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিতভাবে ফেসবুকে অপপ্রচার করে চলেছেন।

এ বিষয়ে সাংবাদিক রাজ্জাক মাহমুদ বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে তিনি অনেকের রক্ষচক্ষুর শিকার হচ্ছেন।

গত এপ্রিল মাসে জামালপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম ক্রয় করেন মেরুরচর ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক। সিদ্দিকুর রহমান সিদ্দিকের দলীয় মনোনয়ন ক্রয় করার খবরটি তিনি সংবাদ হিসেবে প্রচার করলে কতিপয় ব্যক্তিরা এনিয়ে অপপ্রচার করতে থাকে। তারা শুধু সিদ্দিককেই নয় আমাকেও ব্যক্তিগতভাবে ঘায়েল করতে মিথ্যা, অপপ্রচার করে যাচ্ছেন।

তিনি আরো জানান, আমি ৩০ বছর যাবত সাংবাদিকতা পেশার সাথে জড়িত রয়েছি । আমার সুনাম ক্ষুণœ করতে মরিয়া হয়ে পড়েছে একটি কুচক্রী মহল। তাই আমি এসব অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। এদিকে সাংবাদিকদের নিয়ে ফেসবুকে মিথ্যা, অপপ্রচার করায় ক্ষুব্দ প্রতিক্রিয়া জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000