শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

সাংবাদিক পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নাশকতা মিথ্যা মামলার আসামি

পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে

দৈনিক দিনকাল পত্রিকার দুমকি উপজেলা প্রতিনিধি ও দৈনিক খোলাকাগজ পত্রিকার দুমকি সংবাদদাতা মোঃ সাইদুর রহমান খান সংবাদ সংগ্রহ করতে গিয়ে হয়রানি মূলক মামলার শিকার হয়েছেন।



গত ০৫/০৩/২২ ইং তারিখ শনিবার দুমকি থানার এসআই মোঃ কামরুল ইসলাম বাদী হয়ে দুমকি থানায় এজাহার দাখিল করেন। দুমকি থানা মামলা নং ০৪।

স্থানীয় সংবাদকর্মী, প্রত্যক্ষদর্শী ও বিভিন্ন ভিডিও ফুটেজ এ দেখা যায় গত ৫ / ৩/২০২৩ ইং তারিখ সকাল ৯.৩০ মিনিটের সময় দ্রব্য মূল্যের উর্ধ্ব গতির প্রতিবাদে বিএনপির কেন্দ্র ঘোষিত সমাবেশে অনান্য সংবাদ কর্মীদের সাথে সংবাদ সংগ্রহের জন্য উপজেলার জনতা কলেজ সংলগ্ন এলাকায় যান সাংবাদিক সাইদুর রহমান। সমাবেশের এক পর্যায় বিএনপি ও যুবলীগ নেতাকর্মীদের সাথে সংঘর্ষ সৃষ্টি হয় যা দেশের বহুলপ্রচারিত প্রায় সকল জাতীয় পত্রিকা ও ইলেকট্রনিক মিডায় প্রকাশিত ও প্রচারিত হয়েছে।

এ সংঘর্ষ চলাকালীন দেলোয়ার নামে একজন পুলিশ সদস্য আহত হয়। বিকালে এসআই মোঃ কামরুল ইসলাম বাদী হয়ে দুমকি থানায় একটি পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেন।যে মামলায় সাংবাদিক সাইদুর রহমান কে আসামি করা হয়। এ ঘটনায় দুমকি এবং পটুয়াখালীতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা তীব্র ক্ষোভ প্রকাশ করে, অনতিবিলম্বে জনাব সাইদুর রহমানের নাম মামলা হতে প্রত্যাহারের দাবী জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000