বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

সিলেটে লকডাউনে দোকানপাট বন্ধ, রাস্তা সরব

বাবুল হোসেন
  • প্রকাশের সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে চলমান লকডাউনের বিরোধিতা করেছিলেন ব্যবসায়ীরা। তারা দাবি জানিয়েছিলেন- মানবিক কারণে ব্যবসায়ীদের দোকান খোলা রাখার। কিন্তু সেই আবেদনে সরকারের পক্ষ থেকে তারা কোন সাড়া পাননি।

সোমবার (৫ এপ্রিল) সকাল থেকে সিলেটের মার্কেট, বিপনী বিতান বন্ধ রয়েছে। কিন্তু সিলেট নগরীতে রাস্তা সরব রয়েছে। রাস্তায় চলছে রিকশা, সিএনজি, মাইক্রোবাস, লেগুনা সহ বিভিন্ন ধরনের যানবাহন।

কোর্ট পয়েন্ট ও কামরান চত্বর থেকে সিএনজি অটোরিকশার চালকেরা বিভিন্ন রুটে যাত্রী টানছেন। যাত্রীরা এসব গণপরিবহনে চলাচল করছেন।

লকডাউন হলেও সিলেটে বিভিন্ন দাপ্তরিক কাজকর্ম স্বাভাবিক রয়েছে। অফিস, আদালত, ব্যাংক, বীমার কার্যক্রম চলছে। এ কারণে মানুষ রাস্তায় নেমে সকল কাজকর্ম করছে। নিত্যপণ্যের আড়তগুলোতেও আগের মতোই ভিড়। সামাজিক দূরত্ব বজায় রাখা, মুখে মাস্ক পরার বিষয়টিও লকডাউনে উপেক্ষিত হচ্ছে এসব এলাকায়। লকডাউনের বিষয়টি সবাইকে মেনে চলতে সকাল থেকে নগরীর বিভিন্ন স্থানে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।

এদিকে- প্রতি বছরের ন্যায় এই সময়টায় ব্যবসায়ীরা ঈদের প্রস্তুতি হিসেবে দোকানে মালপত্র তুলেন। তারা বলেন- সিলেটের লকডাউন দেখে প্রতীয়মান হচ্ছে- কেবল মার্কেটেই হচ্ছে লকডাউন। অন্য সব কিছু স্বাভাবিক রয়েছে।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000