সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

সজিব হাসানকে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছে প্রেমিকা শাহনাজ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর গোপীবাগে প্রেমিক সজিব হাসানকে (৩২) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন প্রেমিকা শাহনাজ বেগম (৫০)। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) আসামি শাহনাজকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

এসময় আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মতি হলে তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।

জানা যায়, গোপীবাগের কে এম দাস লেনের ছয়তলা বাড়ির চতুর্থ তলায় দীর্ঘদিন ধরে বসবাস করছিলেন শাহনাজ। তার বাসায় মাঝেমধ্যে আসতেন সজিব। ঘণ্টার পর ঘণ্টা সেখানে কাটাতেন। সজিব পরিবহন শ্রমিক। বেশিরভাগ সময় দুপুরের দিকে শাহনাজের বাসায় আসতেন সজিব। শাহনাজ ও সজিব পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন। একসময় সজিব শাহনাজের মেয়ের দিকে নজর দেয়। মূলত এ কারণেই ক্ষিপ্ত হয়ে শাহনাজ সজিবকে হত্যা করে।

গত ১০ ফেব্রুয়ারি শাহনাজের স্বামী ‘তার স্ত্রী হারিয়ে গেছে’ মর্মে রাজধানীর ওয়ারী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। গত বৃহস্পতিবার সজিবকে হত্যার পর শাহনাজ তার আসল স্বামীকে ফোন করে আসতে বলেন। এরপর শাহনাজের স্বামী পুলিশকে সঙ্গে নিয়ে ওই বাসায় আসেন। তখন ঘটনাস্থল থেকে সজীবের ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে পুলিশ বাদী হয়ে শাহনাজকে একমাত্র আসামি করে হত্যা মামলা দায়ের করে।
তথ্যসূত্র: জাগো নিউজ২৪.ডটকম

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000