শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:০৬ অপরাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

সকল দূর্যোগে দেশবাসী জাতীয় পার্টিকে কাছে পান;জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু

ফারুক আহমদ, স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, জাতীয় পার্টি পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন। তাই সকল দূর্যোগে দেশবাসী জাতীয় পার্টিকে কাছে পান। দেশবাসীর দুঃখ-দূর্দশনায় জাতীয় পার্টি ছাড়া অন্য কোন দল এগিয়ে আসেনা।



তাই দ্বায়িত্ববান যারা এখন আপনাদের দূর্দিনে পাশে থাকেননি, আবার ভোটের সময় এলে তার যখন আপনাদের কাছে ভোট চাইতে আসবেন তখন আপনারা তাদের জিজ্ঞেস করবেন বন্যার সময় তারা কোথায় ছিলেন। এই কৈয়ফত চাওয়ার অধিকার আপনাদের আছে, এটা আপনাদের হক।

তিনি শনিবার (৪ জুন) সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টি নেতা ইয়াহ্হিয়া চৌধুরী এহিয়ার মাধ্যমে ‘ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন’র সার্বিক সহযোগিতায় আসা ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার দীর্ঘদিন ক্ষমতায় আছে, কিন্তু এতদিনেও দেশে দূনীর্তি বন্ধ করতে পারে নাই। দেশে দ্রব্যমূল্যের দাম আজ লাগামহীন। মানুষ কত কষ্টে দিন যাপন করছে। এখন বিশ্বনাথে বন্যায় কবলিত মানুষ দুঃখ-দূর্দশায় দিন যাপন করছে। সরকারি দলের নেতারা ঘরে বসে আছেন। কেউ এই অসহায় মানুষগুলোর পাশে এসে দাঁড়ায়নি। আর স্থানীয় এমপি মোকাব্বির খানকে উদ্দেশ্য করে বলেন,  আপনি লন্ডন থেকে হঠাৎ এসে কপালের জুড়ে এমপি হয়েছেন। এমপি হয়ে জনগনকে ভূলে গেলে তো হবে না। জনগনের দূর্দিনে জনগনের পাশে দাঁড়ানো আপনার দ্বায়িত্ব।
অনুষ্ঠানে বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলার লামাকাজী ইউনিয়নের ১ হাজার পরিবারকে ত্রাণ প্রদান করা হয়।

হিউমেনিশন রিলিফ প্রোগ্রামের আওতায় ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন অর্গানাইজেসন’র ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবন, ২ কেজি আলু, ১ কেজি ডাল ও আধা কেজি খেজুড়ের প্যাকেট দেওয়া হয়।

লামাকাজী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক একেএম দুলালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্হিয়া চৌধুরী এহিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব কুনু মিয়া, যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির, জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা জাপা নেতা সহল আল চৌধুরী রাজী, জেলা যুব সংহতির সভাপতি মর্তূজা আহমদ চৌধুরী।

সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির প্রস্তাবিত কমিটির আহবায়ক জয়নাল আহমদ মিয়া, লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সোহাদা বেগম, আকতারুন বেগম, দিলারা বেগম, মেম্বার জসিম উদ্দিন, আফজল হোসেন, প্রতাব পাল, শানুর হোসেন, চমক আলী, নেপাল পাল, লালু মিয়া, যিশু আচার্য্য।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000