শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোলউপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্টিত সিলেটের বিশ্বনাথেসিলেটের বিশ্বনাথে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সম্পন্ন

শ্রীমঙ্গল সেন্ট্রাল রোডের একজন ব্যবসায়ীর মৃতদেহ রাজনগরে উদ্ধার

ঝলক দত্ত, শীমঙ্গল প্রতিনিধি:
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ১৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

 

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধি: শ্রীমঙ্গলের সেন্ট্রাল রোডের ব্যবসায়ী ও কলেজ রোড নিবাসী লক্ষ্ণণ পালের রহস্যজনক মৃতদেহ উদ্ধার করেছে রাজনগর থানা পুলিশ। পরিবার থেকে জানা যায় শুক্রবার (১২ মার্চ) পাওনা টাকা আনতে মৌলভীবাজার জেলার রাজনগরে গেলে অনেক রাত পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় পরিবার চিন্তিত ছিলো। রাত আনুমানিক ৪ টার দিকে রাজনগর থানার অফিসার ইনচার্জ ফোন দিয়ে পরিবারকে জানান, একটি লাশ পাওয়া গেছে এবং লাশের সাথে মোবাইল ফোন পাওয়া গেছে। তখন রাজনগর থানা পুলিশের মাধ্যমে লাশের একটি ছবি পাঠানো হয় ।

রাজনগর থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আমরা বিষয়টি তদন্ত করছি। বর্তমানে লাশ রাজনগর থানার রয়েছে আমরা পরিবার কে জানিয়েছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000