শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

শ্রীমঙ্গলে ছোট ভাইয়ের হাতো বড় ভাই খুন

ঝলক দত্ত, শীমঙ্গল প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৪৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর চা বাগানের ৫ নং লাইনে ছোট ভাই সঞ্জিত কয়রার (২৫) হাতে বড় ভাই রঞ্জিত কয়রা (২৮) খুন হয়েছেন।

বুধবার (২০জানুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, বড় ভাই রঞ্জিত কয়রার স্ত্রী মোবাইল দিয়ে সাউন্ডবক্সে উচ্চশব্দে গান বাজাচ্ছিলেন। এসময় ছোট ভাই সঞ্জিত উচ্চশব্দে গান বাজাতে বাধা দিলে বড় ভাইয়ের স্ত্রী বাধা না মানায় সঞ্জিত মোবাইলটি ভেঙে ফেলে।

পরে মোবাইল ভাঙার ঘটনাকে কেন্দ্র করে প্রথমে সঞ্জিত ও বড় ভাই রঞ্জিরের স্ত্রী এবং পরবর্তীতে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ছোট ভাই সঞ্জিত কয়রা চা গাছের কলম কাটার কাজে ব্যবহৃত দা দিয়ে বড় ভাই রঞ্জিত কয়রার গলায় আঘাত করে।

পরে আশঙ্কাজনক অবস্থায় রঞ্জিত কয়রাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, রঞ্জিতের লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার প্রধান আসামি সঞ্জিতকে খুনের কাজে ব্যবহৃত দাসহ আটক করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000