সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নারী নেটওয়ার্কের সাথে সভা ও কমিটি গঠন বিশ্বনাথেমধ্যমবার ফুটবল টুর্নামেন্টের এক ম্যাচ দুই দিনে সম্পন্ন সিলেটের বিশ্বনাথেনিজের গলায় নিজে ছুরি চালিয়ে বিশ্বনাথের লামাকাজীতে যুবকের আত্মহত্যাসাবেক প্রধানমন্ত্রী খালেদার জামিন বাড়লো আরো ৬ মাসসালমান শাহর ৫০ তম জন্ম বার্ষিকী ও মহান স্বাধীনতার ৫০ বছর –বি,এন,পি নেতা মরহুম গেদাই মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকীতে বালাগঞ্জ উপজেলা বি,এন,পির উদ্দ্যোগে শোক সভা ও দোয়া মাহফিলকার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত সিলেট জেলা আ’লীগেরনদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ সৈয়দপুরে ফায়ার সার্ভিস ডুবুরি দলের চেষ্টা অব্যাহতমর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গোলাপগন্জে ঘটনাস্হলেই দাদা নাতি নিহতইউএনও অফিসের সহকারি বিতর্কিত ফয়সল জগন্নাথপুর থেকে বদলি সর্বত্রই স্বস্থি

শৈত্যপ্রবাহ থাকতে পারে আরো কয়েকদিন

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশের রংপুর, গোদাগাড়ী, সীতাকুণ্ড, কুমিল্লা, শ্রীমঙ্গল, রাজশাহী, পাবনা, যশোর, চুয়াডাঙায় মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। শৈত্যপ্রবাহ অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ বজলুর রশীদ বলেন, মেঘের কারণে শৈত্যপ্রবাহটি দু-এক দিনের জন্য দুর্বল থাকবে। তারপর আবারও তা মৃদু থেকে মাঝারি শৈত্যপ্রবাহে পরিণত হতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গত শুক্রবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৭ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। রাজধানীর সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ ডিগ্রি সেলসিয়াস। এখন রংপুর বিভাগের বেশির ভাগ এলাকাসহ পাবনা, চুয়াডাঙ্গা, যশোর, মৌলভীবাজারের শ্রীমঙ্গল, চট্টগ্রামের সীতাকুণ্ড, কুমিল্লা, রাজশাহীর ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। সামগ্রিকভাবে দেশের বেশির ভাগ এলাকার গড় তাপমাত্রাও বাড়তে পারে।

এ ছাড়া আজ নদী তীরবর্তীসহ বিভিন্ন এলাকায় রাত থেকে সকাল পর্যন্ত কুয়াশা থাকতে পারে। অনেক স্থানে কুয়াশা দুপুর পর্যন্ত থাকতে পারে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000