শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

শেরপুরের ঝিনাইগাতীতে কিশোরীর বস্তাবন্দী লাশ উদ্ধার

শেরপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাঁকাকুড়া বাজারের পূর্ব পার্শে সাইদ মিয়ার রাস্তার পাশের পুকুর থেকে রোববার বেলা সাড়ে ১২টার সময় এক কিশোরীর বস্তাবন্ধী লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।



জানা গেছে এলাকাবাসী পুকুরে লাশ ভাসমান দেখতে পেয়ে থানায় খবর দিলে ঘটনা স্থলে পুলিশ পৌছে পুকুর থেকে বস্তাবন্ধী লাশ উদ্ধার করে । প্রথমে লাশটি চিহ্নিত না করতে পারলেও বিকাল সাড়ে তিনটার দিকে লাশটির পরিচয় মিলে । বাঁকাকুড়া গুচ্ছ গ্রামের বাসিন্দা মোমিন মিয়ার ৫ম মেয়ে মোছা: মিম (১৪)কে দূর্বৃত্তরা হত্যা করে বস্তায় ভরে পুকুরে ফেলে রাখে ।

পারিবারিক সূত্রে জানা গেছে গত শুক্রবার ২২ শে জুলাই সন্ধার সময় বাড়ি থেকে বাঁকাকুড়া বাজারে আসলে আর বাড়িতে ফিরে যায়নি । মিমের পিতা মোমিন মিয়া জানায় মেয়েটির কিছুটা মানসিক সমস্যা আছে ।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ি সার্কেল আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করে মৃত্যুর রহস্যের কারন জানার জন্যে পুলিশের তদন্ত হচ্ছে জানিয়ে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেয়া হবে বলে জানান । লাশটি দেখার জন্যে উৎসুক জনতার ভির জমে শোকের ছায়া বইছে । মিমের আত্বীয় স্বজনরা সঠিক বিচারের দাবিতে কান্নায় ভেঙে পড়েন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000