শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

শেরপুরের ঝিনাইগাতীতে আগুনে পুড়ে এক পরিবারের বসতঘর পুড়ে ছাই

মোঃ তারিফুল আলম তমাল, শেরপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

শেরপুরের ঝিনাইগাতীতে আগুনে পুড়ে ছাইদুল ইসলাম নামে এক অটোচালকের বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।



রবিবার ভোর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ছাইদুল ইসলাম ঝিনাইগাতী উপজেলা সদরের মেছের আলীর ছেলে ।

এতে করে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ভুক্তভোগী পরিবারের দাবি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।ভূক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার ভোর ৪ টার দিকে থানা সংলগ্ন এলাকার ছাইদুল ইসলামের বাড়ির একটি বসত ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। ওই ঘরের বসবাসকারী পরিবার আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ায় ঘরটি তালাবদ্ধ ছিল বলে জানা গেছে।

আগুনের লেলিহান শিখা দেখে পাশ্ববর্তী ঘরে থাকা ছাইদুলের মা ও ভাইয়েন আত্নচিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় একঘন্টা সময় ধরে চেষ্টা চালিয়ে আগুন আগুন নিয়ন্ত্রনে আনতে । কিন্তু তাৎক্ষনিক ছাইদুলের একটি টিনশেড বসতঘর, ঘরে থাকা দুটি ফ্রিজ, ২টি সেলাই মেশিনসহ প্রয়োজনীয় সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে করে প্রায় পাঁচ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে। ভূক্তভোগী অটোরিকশা চালক ছাইদুল ইসলাম কান্না জড়িত কণ্ঠে বলেন, গত বৃহস্পতিবার ব্র্যাক থেকে ৫০ হাজার টাকা ঋন উত্তোলন করেন ওই টাকাও পুড়ে ছাই হয়ে গেছে।

আগুন আমাদের সব শেষ করে দিয়েছে। আমরা এখন কিভাবে বাঁচবো।ঝিনাইগাতী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. নাসির উদ্দিন বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছিল। এতে একটি টিনশেড ঘর ও ঘরে থাকা সকল আসবাবপত্র পুড়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি।

উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আব্দুল মান্নান, সদর ইউনিয়নের চেয়ারম্যান মোজাজ্জল হোসেন চাঁন, নবনির্বাচিত চেয়ারম্যান মো. শাহাদৎ হোসেন, বণিক সমিতির সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির ঘটনাস্থল পরিদর্শন করেন।উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন বলেন, আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000