মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৪০ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

পটুয়াখালীতে শেখ হাসিনা সেনাবাহিনীবাসে জমি অধিগ্রহণকৃত মালিকদের সাংবাদিক সম্মেলন

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকি উপজেলার আওতাধীন শেখ হাসিনা সেনানিবাসে পাংগাশিয়া ইউনিয়নের ১,২,৩নং সিটের সকল জমি ও আংগারিয়া,লেবুখালীর কিছু জমি অধিগ্রহণ করে সেনানিবাসে কার্যক্রম চালালেও এখন পর্যন্ত ভুক্তভোগী জনসাধারণের টাকা হাতে না পাওয়ায় ১৭ নভেম্বর সকাল ১০.৩০ মিঃ প্রেসক্লাব দুমকির হল রুমে এক সাংবাদিক সম্মেলন করেন ভুক্তভোগী জনসাধারণ।



ভুক্তভোগী মহলের পক্ষে বক্তব্য রাখেন আবদুল হক তালুকদার । তিনি বলেন ৯৯০ টি পরিবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে সেনানিবাস হওয়ার কারনে নির্মাণাধীন কার্যক্রমে এগিয়ে আমন ফসল উৎপাদনের পূর্বে কাজ করতে দিয়েছেন।

বাকেরগঞ্জের এলাকার বাসিন্দারা তাদের পুনরায় টাকা পেলেও দুমকির ৯৯০ টি পরিবার টাকা পাননি। তাদের ফসলী রেকর্ডের জমি অধিগ্রহণ দিয়ে অদ্য পর্যন্ত কোন অর্থ পাননি। পরিবার গুলো মানবেতর জীবন যাপন করছে। এবিষয়ে তারা বারবার কর্তৃপক্ষের কাছে গিয়ে কোন সুরাহা পাননি বলে জানান ভুক্তভোগী সোহরাব হোসেন তালুকদার। পরিবার গুলো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000