শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বালাগঞ্জে আ’লীগের বিক্ষোভ মিছিল

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপি-ছাত্রদলের নৈরাজ্যের প্রতিবাদে সিলেটের বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।



শনিবার ৪ জুন বিকেলে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বালাগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে এম,এ খান অডিটোরিয়ামে অনুষ্ঠিত প্রতিবাদ সভাস্থলে এসে শেষ হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, যারা মানুষ হত্যা, মানুষের সম্পদ জ্বালাও-পোড়াও করে ধ্বংস করে ও উন্নয়নবিরোধী রাজনীতি করে তাদেরকে এদেশের মানুষ মেনে নেবে না। যারা অন্যভাবে অস্ত্রের মাধ্যমে বা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়, তারা জানে না যে বাংলাদেশের প্রধানমন্ত্রী কে হবেন? ওই অপশক্তিকে যেকোনও মূল্যে আওয়ামী লীগসহ অঙ্গ-সহযোগী সংগঠন প্রতিহত করবে।

আর যাই হোক বালাগঞ্জে তাদের নৈরাজ্য আওয়ামী লীগ মেনে নেবে না । কারণ আওয়ামী লীগ শেখ হাসিনার নের্তৃত্বে দেশের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে সকল অপশক্তির মোকাবেলা করবে।

বক্তারা আরো বলেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল নিজের স্বার্থসিদ্ধি ও অনৈতিক সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের হিংসা হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা স্ব-স্ব ব্যানারে উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000