বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

শিহাব উদ্দিন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করলেন

বালাগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বালাগঞ্জ উপজেলার পূর্বপৈলনপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন পূর্বপৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শিহাব উদ্দিন।



মঙ্গলবার (০৫ অক্টোবর) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এসময় পূর্বপৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মুহিবুর রহমান ইয়াওর সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম সংগ্রহকালে মো. শিহাব উদ্দিন বলেন, গত ৩ অক্টোবর তৃণমূল আওয়ামী লীগের নেতৃবৃন্দের ভোটে আমি জয়লাভ করেছি। আজ মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। আশা করি, দলের সভানেত্রী, বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার অতীত রাজনৈতিক অভিজ্ঞতা, কর্ম দক্ষতা ও তৃণমূল আওয়ামী লীগের সমর্থন সু-বিবেচনা করে আমাকে পূর্বপৈলনপুরে নৌকা মার্কার প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহনের সুযোগ প্রদান করলে আমি মাননীয় নেত্রীকে এই ইউনিয়নে বিজয় উপহার দিতে পারবো।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর বালাগঞ্জ এম এ খান অডিটোরিয়ামে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকদের প্রত্যক্ষ ভোটে শিহাব উদ্দিন বিজয় লাভ করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000