বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

শিশু শিক্ষার্থীকে বেদম প্রহার করায় শিক্ষক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মারকাযুল কোরআন ইসলামিক একাডেমির হিফজ বিভাগের শিশু শিক্ষার্থীকে বেদম প্রহারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক হাফেজ ইয়াহইয়াকে ফের আটক করেছে পুলিশ।

বুধবার (১০ মার্চ) বিকালে তাকে হাটহাজারী এলাকা থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন হাটহাজারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা।

তিনি বলেন, এ ঘটনায় শিশুটির মা পারভীন আক্তার বাদী হয়ে অভিযুক্ত হুজুরকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

এর আগে মঙ্গলবার রাত থেকে শিশুটিকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ঘটনার পর ওই রাত ২টার দিকে হাটহাজারী উপজেলার ইউএনও রুহুল আমিন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উক্ত মাদ্রাসায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক এবং মাদ্রাসা থেকে শিশুটিকে উদ্ধার করেন।

শিক্ষার্থীর ওপর পাশবিক নির্যাতনকারী উক্ত মাদ্রাসাশিক্ষক হাফেজ ইয়াহইয়া চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সাফরভাটা গ্রামের মোহাম্মদ ইউনুসের ছেলে।

পরে শিশুর অভিভাবক শিক্ষকের বিরুদ্ধে আইনগত কোনো অভিযোগ করতে রাজি না হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়। রাতে মাদ্রাসা কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করলে তিনি মাদ্রাসা থেকে চলে যান।

মাদ্রাসা কর্তৃপক্ষ ওই শিক্ষককে বরখাস্ত করলেও বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এমন পরিস্থিতিতে বুধবার বিকালে তাকে আবারো আটক করে পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000