সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৩৬ অপরাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

শিশু শিক্ষার্থীকে বেদম প্রহার করায় শিক্ষক গ্রেফতার

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৩৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মারকাযুল কোরআন ইসলামিক একাডেমির হিফজ বিভাগের শিশু শিক্ষার্থীকে বেদম প্রহারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক হাফেজ ইয়াহইয়াকে ফের আটক করেছে পুলিশ।

বুধবার (১০ মার্চ) বিকালে তাকে হাটহাজারী এলাকা থেকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন হাটহাজারী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা।

তিনি বলেন, এ ঘটনায় শিশুটির মা পারভীন আক্তার বাদী হয়ে অভিযুক্ত হুজুরকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

এর আগে মঙ্গলবার রাত থেকে শিশুটিকে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। ঘটনার পর ওই রাত ২টার দিকে হাটহাজারী উপজেলার ইউএনও রুহুল আমিন সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে উক্ত মাদ্রাসায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষককে আটক এবং মাদ্রাসা থেকে শিশুটিকে উদ্ধার করেন।

শিক্ষার্থীর ওপর পাশবিক নির্যাতনকারী উক্ত মাদ্রাসাশিক্ষক হাফেজ ইয়াহইয়া চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সাফরভাটা গ্রামের মোহাম্মদ ইউনুসের ছেলে।

পরে শিশুর অভিভাবক শিক্ষকের বিরুদ্ধে আইনগত কোনো অভিযোগ করতে রাজি না হওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়। রাতে মাদ্রাসা কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করলে তিনি মাদ্রাসা থেকে চলে যান।

মাদ্রাসা কর্তৃপক্ষ ওই শিক্ষককে বরখাস্ত করলেও বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এমন পরিস্থিতিতে বুধবার বিকালে তাকে আবারো আটক করে পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000