শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

শিল্পপতি সিদ্দিকুল আলমকে আহবায়ক করে সৈয়দপুর উপজেলা জাপা’র কমিটি গঠন

মোঃ জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

তুমুল হট্টগোল আর বিক্ষুব্ধ নেতাকর্মীদের তোপের মুখে পুলিশী প্রহরায় এমপি আদেলের পলায়ন ঘটনায় আলোচিত বর্ধিত সভা শেষে নীলফামারীর সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটি ঘোষণা করেছে নীলফামারী জেলা নেতৃবৃন্দ। এতে বিশিষ্ট শিল্পপতি ইকু গ্রুপের এমডি আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক কে আহবায়ক করা হয়েছে।



সদস্য সচিব হয়েছেন খাতামধুপুর ইউনিয়নের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান জুয়েল চৌধুরী। পাঁচ সদস্যের কমিটির অন্য ৩ জন যুগ্ম আহবায়ক হয়েছেন যথাক্রমে পার্টির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, সাবেক সদস্য সচিব জি এম কবির মিঠু ও সাবেক সাংগঠনিক সম্পাদক শফিউল আলম সুজন। এছাড়া নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেলকে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে।

নীলফামারী জেলা জাপা’র সদস্য সচিব এ কে এম সাজ্জাদ পারভেজের সুপারিশক্রমে জেলা আহ্বায়ক এ্যাডভোকেট এন কে আলম চৌধুরী এই কমিটিকে অনুমোদন প্রদান করেছেন। বুধবার (১৩ জুলাই) বিকালে তাঁরা যৌথ স্বাক্ষরে দলীয় প্যাডে এই কমিটি উপহার দেন। আগামী ৪৫ দিনের মধ্যে সবগুলো ওয়ার্ড কমিটি গঠনসহ কাউন্সিল আয়োজনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি উপহার দিবে নবগঠিত আহবায়ক কমিটি।

উল্লেখ্য, বুধবার (১৩ জুলাই) দুপুরে শহরের পৌরসভা রোডের আদিবা কনভেনশন সেন্টারে আহবায়ক কমিটি গঠনের লক্ষে বর্ধিত সভার আয়োজন করা হয়। এতে দলীয় নিয়ম নীতি উপেক্ষা করে জেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে একক সিদ্ধান্তে এমপি আদেলুর রহমান আদেল হঠাৎ মাইক নিয়ে নিজেকে আহবায়ক এবং সিদ্দিকুল আলমকে সদস্য সচিব ঘোষণা করেন।

এতে নেতাকর্মীদের মধ্যে তুমুল হট্টগোলের সৃষ্টি হয়। বিক্ষুব্ধ হয়ে অনেকে এমপিকে অবরুদ্ধ করে মারমুখো হয়ে উঠে এবং তাঁকে অবাঞ্ছিত করার দাবী জানায়। ফলে এমপি গ্রুপের লোকজনও উত্তেজিত হয়ে সিদ্দিকুল আলমের উপর ঝাপিয়ে পড়ে। দুই গ্রুপের মধ্যে বাক বিতণ্ডা থেকে হাতাহাতি শুরু হয়। তখন অবস্থা বেগতিক দেখে পুলিশী প্রহরায় এমপি আদেল সভাস্থল ত্যাগ করেন। পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিষয়টি মূহুর্তেই চাউর হলে শহরজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

পরে জেলা নেতৃবৃন্দ মোবাইলে বার বার ডাকা সত্বেও এমপি আর বর্ধিত সভায় আসেননি। ফলে উপস্থিত নেতাকর্মী ও সমর্থকদের মতামতের ভিত্তিতে এই আহবায়ক কমিটি ঘোষণা করেন তাঁরা। এতে সৃষ্ট উত্তেজনা প্রশমিত হয় এবং নিজেদের কাঙ্খিত নেতাদের নিয়ে কমিটি পেয়ে জেলা আহবায়ক ও সদস্য সচিবকে সাধুবাদ জানান বর্ধিত সভায় অংশগ্রহণকারীরা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000