শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

শাহবাজপুর চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ১৯জন প্রবসাসীকে সংবর্ধনা প্রদান

মোঃইবাদুর রহমান জাকির,বড়লেখা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজার বড়লেখা উপজেলার ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়নের দেশীও প্রবাসীদের কে নিয়ে যৌথভাবে গঠিত “চেয়ারম্যান কল্যাণ ট্রাস্ট” এই সংগঠন শুরু থেকে মানবিক সেবা ও উন্নয়নমূলক কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় (১৯ অাগষ্ট) বৃহস্পতিবার বাদ সন্ধ্যায় ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়নের হল রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে “শাহবাজপুরের” বিশ্বের ভিন্ন দেশে অবস্থানরত কৃতি সন্তানদের কে সংবর্ধনা প্রদান করা হয়।

এতে চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের আজীবন সদস্য মাষ্টার রুহেল আহমদের সঞ্চালনায় ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি ও ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়নের চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটনের সভাপিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, কল্যাণ ট্রাস্টের আজীবন সদস্য আবু আহমদ হামিদুর রহমান (শিপলু) । প্রধান অতিথি এই আর্ত মানবতার সেবায় নিয়োজিত এই ট্রাস্টের প্রসংশা করে বলেছেন- ভিন্ন দেশের অবস্থানরত শাহবাজপুর “চেয়ারম্যান কলাণ ট্রাস্ট প্রবাসীদেরকে মূল্যায়ণ পূর্বক সংবর্ধনার এই আয়োজন অন্যান্যদের জন্য হতে পারে অনুকরণীয় দৃষ্টান্ত।

বিশেষ অতিথি ছিলেন ৪নং উত্তর শাহবাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের আজীবন সদস্য বীর মুক্তিযুদ্ধা আব্দুল খালিক । তিনি এই রেমিট্যান্স যুদ্ধাদেরকে মূল্যায়ন ও সংবর্ধনা মূলক কাজের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে বলেন, প্রবাসীদরা দেশের অর্থনৈতিতে বিশেষ অবদান রাখে তাদেরকে চেয়ারম্যান কল্যাণ ট্রাস্ট এই সংবর্ধনা দিয়েছে এতে করে প্রবাসীদের সাথে ট্রাস্টও এলাকার একে অপরের সাথে সম্পর্ক আরো গভীর হবে।

আয়োজকরা বলেছেন আমাদের এই ট্রাস্টের অত্র এলাকার অসহায় হত দরিদ্র-রোগীও আর্ত মানবতার তরে ব্যায় হয়, প্রবাসীদের দানকে স্বরণ করে সকল প্রবাসীদের কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদ।,চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের আজীবন সদস্য ফ্রান্স প্রবাসী কয়েছ আহমদ (বকুল),চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের আজীবন সদস্য ফ্রান্স প্রবাসী কামরুল ইসলাম,চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের আজীবন সদস্য এম জুবের আহমদ, চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের আজীবন সদস্য আবির আহমদ চেয়ারম্যান কল্যাণ ট্রাস্টের আজীবন সদস্য সাবেক সেনা সদস্য মফিক উদ্দিন।
প্রসঙ্গত ইউনিয়নের বিশ্বের ভিন্ন দেশে অবস্থানরত দেশে আসা ১৯জন প্রবাসীকে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

পরে বিশ্বব্যাপী নোবেল করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা ও মৃত্যুবরণকারীদের পরকালীন শান্তি কামনা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000