সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতেসিলেট জেলার ৩টি উপজেলার ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারাখাজাঞ্চী ইউপি স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে স্হাপনের দাবিতে বিশ্বনাথে সভাভোট স্থগিত: কিশোরগঞ্জে কেন্দ্রে ঢুকে ভাঙ্চুর অগ্গিসংযোগ ব্যালট বাক্স ছিনতাই আহত-৩০স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ পটুয়াখালীর দুমকিতেনীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহতকুমিল্লার দেবীদ্বার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসকাল হলেই সিলেট বিভাগের ৭৭টি ইউনিয়নে ভোট যুদ্ধসেমিনার করলো এবিসি ইংলিশ ইনষ্টিটিউট বিশ্বনাথেউপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন

শাহবাগে বিক্ষোভ থেকে আটক ২০ জন শিক্ষার্থীকে ছেড়ে দিয়েছে পুলিশ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা নেয়ার দাবিতে রাজধানীর শাহবাগে আন্দোলনের সময় আটক ২০ শিক্ষার্থীকে ছেড়ে দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত আটক করা হয় ২০ জন শিক্ষার্থীকে। পরে বিকেলে ছেড়ে দিয়েছে শাহবাগ থানা-পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মামুন অর রশীদ।

তিনি গণমাধ্যমকে বলেন, প্রাথমিকভাবে ওই শিক্ষার্থীদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু ক্ষতিকর বা আপত্তিকর কিছু না পাওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্সের দ্বিতীয় বর্ষের এবং ২০১৮ সালের মাস্টার্স শেষ পর্বের পরীক্ষাসহ অন্যান্য সব প্রফেশনাল কোর্সের পরীক্ষা চলছিল। কিন্তু শিক্ষামন্ত্রণালয়ের সিদ্ধান্তে গত সোমবার এসব পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়।

এরপর বুধবার শিক্ষার্থীরা মার্চের মধ্যেই চলমান পরীক্ষাগুলো শেষ করার দাবিতে আন্দোলনে নামেন। এরই মধ্যে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে স্থগিত পরীক্ষা ২৪ মে থেকে শুরু হবে বলে জানিয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000