শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

শান্তিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

শান্তিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে জাতীয়তাবাদী বি এন পির ঐতিহাসিক বিক্ষোভ মিছিল সম্পন্ন।



৮সেপ্টেম্বর বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের নজিরবিহীন লোডশেডিং, গণপরিবহণের ভাড়া বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং পুলিশের গুলিতে নূরে আলম ও আবদুর রহিম হত্যার প্রতিবাদে শান্তিগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক, সুনামগঞ্জ জেলার বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য কলিমউদ্দিন আহমেদ মিলন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,দেশে এখন গণতন্ত্র নেই। ভোট চুরি করে, রাতের আঁধারে ক্ষমতায় আসা ফ্যাসিবাদী সরকার বাংলাদেশ থেকে গণতন্ত্র কেড়ে নিয়েছে। ১৯৭১ সালে একটি যুদ্ধ করে স্বাধীনতা এনেছিল এ দেশের মানুষ। এখন আরেকটি যুদ্ধ করতে হবে। এ যুদ্ধের মাধ্যমে দেশে সুষ্ঠু গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। শেখ হাসিনার সরকারের অধীনে এদেশে আর কোনো নির্বাচন আমরা মেনে নেবো না। দেশের মানুষ এখন আর শান্তিতে নেই। অবৈধ সরকার দেশের মানুষকে অত্যাচার করছে। দ্রব্যমূল্য বৃদ্ধি হওয়ায় মানুষ এখন অতিষ্ঠ।

এসময় তিনি বলেন, গ্যাস, তেল, চাল, ডাল, বিদ্যুৎসহ সবকিছুর দাম আজ আকাশচুম্বী। জনগণের পক্ষে কথা বলতে গিয়ে ভোলায় আমাদের ভাই আবদুর রহিম, নারায়ণগঞ্জে নূর আলম পুলিশের গুলিতে নিহত হয়েছেন। সারা দেশের সাধারণ মানুষ এখন বিএনপির সাথে আছে। আপনারা নিরেপক্ষ ভোট দিয়ে দেখুন সাধারণ মানুষ কার পক্ষে রায় দেন। দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। তার হাতে দেশ পরিচালনার দায়িত্ব দিতে হবে। বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিতে হবে।

সভায় সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট মল্লিক মো. মঈন উদ্দিন সোহেল।

শান্তিগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুর রশিদ আমিনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা বিএনপির সহ-সভাপতি ও শান্তিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ফারুক আহমদ, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি আনছার উদ্দিন, জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিয়াউর রহমান শাহিন, জেলা যুবদলের সহ-সভাপতি আবুল হাশিম ডালিম, উপজেলা যুবদলের আহ্বায়ক সুহেল মিয়া, বিএনপি নেতা জিয়াউর রহমান, শান্তিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফরমান উদ্দিন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জসিম বক্স ও ছাত্রদল নেতা মনছুর আহমদ প্রমুখ।

এ সময় উপস্তিত ছিল জাতীয়তাবাদী বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেত্রী বৃন্দ।

উক্ত ঐতিহাসিক বিক্ষুভ মিছিলে আগামী নির্বাচন সুষ্ঠু নির্বাচন আশা করে বিক্ষোভ মিছিল সমাপ্ত ঘোষনা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000