মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

শান্তিগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদ ২২ এর বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল

ইমরানুল হাসান, শান্তিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জে পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ এর এইচএসসি ব্যাচ ২২ এর বিদায় অনুষ্ঠান ও মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



০১ নভেম্বর (মঙ্গলবার) দুপুর ১১ ঘটিকা হতে অনুষ্টান টি শুরু করা হয়। বিশিষ্ট লেখক, প্রভাষক ও সাংবাদিক ইয়াকুব শাহরিয়ার এর সঞ্চালনায় প্রথম অধিবেশনে পবিত্র কুরআন মাজিদ থেকে তেলাওয়াত করেন একাদশ শ্রেণীর শিক্ষার্থী ইমরানুল হাসান। গীতা পাঠ করেন একাদশ শ্রেণীর শিক্ষার্থী অমিও চক্রবর্তী।

এসময় প্রধান অতিথির বক্তব্যে রাখেন পাগলা সরকারি মডেল হাই স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক ও অধ্যক্ষ্য সৈয়দ রমিজ উদ্দিন। বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মো আরব আলী। বক্তব্য রাখেন প্রভাষক শরাফত উল্লাহ, সুমন কান্তি দাস, মোজাম্মেল রউফ।

এসময় উপস্থিত থেকে সিনিয়র সহকারী শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ সাইফুল ইসলাম, মৃদুল চন্দ আরো অনেকে। শুভেচ্ছা বক্তব্য নিয়ে আসেন একাদশ শ্রেণীর শিক্ষার্থী রিমন আহমেদ,সাদিকুল ইসলাম, সোমা বেগম,মুসলিমা বেগম।

বিদায়ী বক্তব্য নিয়ে আসেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সিমা, আলমগীর প্রমূখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000