শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

লেখক মুশতাকের মৃত্যু : স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাজীপুরের কাশিমপুরের হাই সিকিউরিটি কারাগারে লেখক মুশতাক আহমেদের মৃত্যুর বিচার এবং শুক্রবার মশাল মিছিল থেকে গ্রেপ্তার করা সাতজনের মুক্তি দাবিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশি বাধার মুখে পড়েছে বামপন্থী সংগঠনগুলো।

সোমবার (১ মার্চ) কর্মসূচির অংশ হিসেবে বামপন্থী সংগঠনগুলোর নেতাকর্মীরা সোমবার এই কর্মসূচি পালন করছেন। কর্মসূচির অংশ হিসেবে সংগঠনগুলোর নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে আয়োজিত এক সমাবেশ থেকে বেলা ১২টার দিকে মিছিল নিয়ে সচিবালয়ের দিকে রওনা হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিছিলটি কেন্দ্রীয় শহীদ মিনার, দোয়েল চত্বর ও হাইকোর্ট মোড় প্রদক্ষিণ করে সচিবালয় মোড়ে পুলিশি বাধার সম্মুখীন হয়। এ অবস্থায় সেখানেই অবস্থান নিয়ে বিক্ষোভ দেখান তারা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000