শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:১১ অপরাহ্ন
শিরোনাম :
দুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোলউপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্টিত সিলেটের বিশ্বনাথেসিলেটের বিশ্বনাথে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সম্পন্নঅসুস্হ জিল্লু মিয়াকে চিকিৎসা সহায়তা প্রদান করলো বিশ্বনাথ ওয়ান পাউন্ড হসপিটালদুমকি সরকারি জনতা কলেজের ছাত্রদের বেঞ্চে বসাকে কেন্দ্র করে মারামারি আহত ০১কলেজছাত্রী তানিয়া ধর্ষণ ও হত্যা: আপীলেও খুনীদের ফাঁসি বহালনালা খাল বিল অবৈধ জালের দখলে, সৈয়দপুরে হারিয়ে যাচ্ছে দেশী প্রজাতির মাছ

লকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

সফিকুল ইসলাম রাজা,গাইবান্ধা প্রতিনিধিঃ লকডাউন অমান্য করায় গত পাঁচ দিনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসন ১১ টি মামলায় ১৭ হাজার ৭০০ টাকা জরিমানা করেছেন। গত ২৩ জুলাই থেকে ১৪ দিন ব্যাপী কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‌্যাব, ও আনসার সদস্যরা ব্যাপক তৎপরতা চালাচ্ছেন। হাট-বাজার, অফিস ও চিকিৎসাসহ বিভিন্ন অজুহাত দেখিয়ে মানুষ ঘরের বাইরে যাচ্ছেন। যৌক্তিক কারণ না পেলে জরিমানা করছেন উপজেলা প্রশাসন।
সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ আল হাসান জানান, সোমবার পর্যন্ত চার দিনে তিনি উপজেলার প্রতিটি এলাকায় টহল অব্যাহত রেখেছেন। এসময় লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় তিনি ১১ টি মামলায় ১৭ হাজার ৭০০ টাকা জরিমানা করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000