শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

লকডাউনে দোকান খোলা রাখার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

চলমান লকডাউনে মার্কেট খুলে দেয়ার দাবিতে লকডাউনের প্রথম দিন সোমবারও (৫ এপ্রিল) নিউমার্কেট এলাকায় বিক্ষোভ করছেন ব্যবসায়ীরা।

এদিন সকাল থেকে রাস্তায় বিক্ষোভ করছেন নিউমার্কেট, গাউছিয়া, হকার্স মার্কেট, এলিফ্যান্ট রোডসহ মিরপুর রোডের ব্যবসায়ীরা। তারা বলছেন, সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মার্কেট খোলা রাখার জন্য সরকারের অনুমতি চান।

গত এক বছরে করোনায় যে ক্ষতি হয়েছে তা সামনের রমজানে মার্কেট খোলা রাখলে কিছুটা পোষাতে পারবে বলে জানান তারা।

গাউছিয়া মার্কেটের সভাপতি কামরুল হাসান বলেন, আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা সীমিত পরিসরে আন্দোলন চালিয়ে যাবো। গতকাল একই দাবিতে নিউমার্কেট এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন ব্যবসায়ীরা।

এছাড়াও রাজধানীর ইসলামপুর, চাঁদপুর, সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ও মাগুরায় লকডাউনে ব্যবসায়িক ক্ষতির প্রতিবাদে মিছিল করেছেন ব্যবসায়ীরা।

সোমবার বেলা সাড়ে ১১টায় ইসলামপুর-পাটুয়াটুলি রোডে কয়েকশ’ ব্যবসায়ী রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন। ব্যবসায়ীরা বলেন, গরীব মারার লকডাউন আমরা মানিনা, মানবোনা। আগে মানুষের পেটে ভাত দিন, তারপরে লকডাউন। গত বছর লকডাউনের কারণে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হয়। সে ক্ষতি এখনো পূরণ করা সম্ভব হয়নি। সামনে ঈদ, তাই ঈদ উপলক্ষে দোকান খুলে দিতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000