বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

লকডাউনে দোকান খোলা রাখার দাবিতে ব্যবসায়ীদের বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৩৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

চলমান লকডাউনে মার্কেট খুলে দেয়ার দাবিতে লকডাউনের প্রথম দিন সোমবারও (৫ এপ্রিল) নিউমার্কেট এলাকায় বিক্ষোভ করছেন ব্যবসায়ীরা।

এদিন সকাল থেকে রাস্তায় বিক্ষোভ করছেন নিউমার্কেট, গাউছিয়া, হকার্স মার্কেট, এলিফ্যান্ট রোডসহ মিরপুর রোডের ব্যবসায়ীরা। তারা বলছেন, সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মার্কেট খোলা রাখার জন্য সরকারের অনুমতি চান।

গত এক বছরে করোনায় যে ক্ষতি হয়েছে তা সামনের রমজানে মার্কেট খোলা রাখলে কিছুটা পোষাতে পারবে বলে জানান তারা।

গাউছিয়া মার্কেটের সভাপতি কামরুল হাসান বলেন, আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা সীমিত পরিসরে আন্দোলন চালিয়ে যাবো। গতকাল একই দাবিতে নিউমার্কেট এলাকায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন ব্যবসায়ীরা।

এছাড়াও রাজধানীর ইসলামপুর, চাঁদপুর, সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় ও মাগুরায় লকডাউনে ব্যবসায়িক ক্ষতির প্রতিবাদে মিছিল করেছেন ব্যবসায়ীরা।

সোমবার বেলা সাড়ে ১১টায় ইসলামপুর-পাটুয়াটুলি রোডে কয়েকশ’ ব্যবসায়ী রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন। ব্যবসায়ীরা বলেন, গরীব মারার লকডাউন আমরা মানিনা, মানবোনা। আগে মানুষের পেটে ভাত দিন, তারপরে লকডাউন। গত বছর লকডাউনের কারণে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্ত হয়। সে ক্ষতি এখনো পূরণ করা সম্ভব হয়নি। সামনে ঈদ, তাই ঈদ উপলক্ষে দোকান খুলে দিতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000