মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

লকডাউনের মধ্যেও পরিশোধ করতে হবে বিদ্যুৎ বিল

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ১৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশে করোনা সংক্রমণ ঠেকাতে চলমান ‘কঠোর লকডাউনে’ ব্যাংক লেনদেন সীমিত থাকায় বিদ্যুৎ বিল পরিশোধ নিয়ে বিপাকে পড়েছেন সিলেটের কয়েক লাখ গ্রাহক। এমন অবস্থায় মোবাইল অপারেটর বিকাশ, রবি এবং গ্রামীণফোনের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধ করার নির্দেশ দিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, সিলেট।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যা পর সিলেট নগরীতে মাইকিং এর মাধ্যমে এ বিষয়টি প্রচার করতে দেখা গেছে। রাত সাড়ে ১০ টায় রিকশাযোগে মাইকিং করে যথা সময়ে গ্রাহকদের মোবাইল অপারেটর বিকাশ, রবি এবং গ্রামীণফোনের মাধ্যমে বিল পরিশোধ করতে অনুরোধ করা হয়।

কঠোর লকডাউনের এ সময়ে মানুষের আর্থিক ও ব্যাংক লেনদেনে সমস্যা থাকলেও নির্ধারিত সময়েই বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে বলে সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিক্রয় ও বিতরণ কেন্দ্র সিলেট-১ এর প্রধান প্রকৌশলী মো. আব্দুল কাদির।

তিনি বলেন, ‘কেন্দ্রীয়ভাবে এই তিন মাধ্যমকে আপাতত অনুমোদন করা হয়েছে। এটি মূলত কেন্দ্রীয় সিদ্ধান্ত। এর বাইরে আমরা যেতে পারি না। এজন্য আমরা প্রচারণা চালাচ্ছি।’

তবে বিদ্যুৎ বিভাগের এমন সিদ্ধান্তে গ্রাহকদের মাঝে দেখা দিয়েছে ক্ষোভ। লামাবাজার নোয়াপাড়া এলাকার আমির আলী নামের এক গ্রাহক বলেন, ‘লকডাউনে মানুষের মাঝে খাদ্য সংকট দেখা দিয়েছে। মানুষ কিভাবে খেয়ে বাঁচবে তার চিন্তা করছে। অথচ বলা হচ্ছে বিদ্যুৎ বিল পরিশোধ করতে। এটা মানুষের উপর জুলুম করা ছাড়া কিছু না।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000