বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

র‍্যাবের হাতে শায়েস্তাগঞ্জে চাঁদাবাজি মামলায় ছাত্রলীগ সভাপতি গ্রেফতার

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় চাঁদাবাজি মামলায় ছাত্রলীগের সভাপতি প্রসেনজিৎ দেবকে গ্রেফতার করেছে র‌্যাব।



বুধবার সকাল ১০টায় এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৯, সিপিসি-১ হবিগঞ্জ এর লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে শহরের ড্রাইভার বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। প্রসেনজিৎ দেব উপজেলা ছাত্রলীগের সভাপতি। তিনি পৌরসভার ১নং ওয়ার্ডের নুরপুর গ্রামের প্রিয়তোষ দেবের পুত্র।

র‌্যাব জানায়, আসামী প্রসেনজিৎ দেব চাঁদাবাজি মামলার ওয়ারেন্টভূক্ত আসামী। তাকে বেশ কিছু দিন ধরে খুঁজছিল র‌্যাব। মঙ্গলবার রাতে গোপন সংবাদে খবর পেয়ে র‌্যাব-৯, সিপিসি-১ হবিগঞ্জ এর লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসানের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযান চালিতে তাকে গ্রেফতার করে। আসামীকে শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000