শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
বিআরটি ইউকে পক্ষ থেকে বিশ্বনাথের গরীব মেধাবীদের শিক্ষাবৃত্তি প্রদানমঞ্চে বিশৃঙ্খলা থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রীপ্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরে

র‍্যাবের হাতে গাইবান্ধায় ৮১৮০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাইবান্ধা থেকে,সফিকুল ইসলাম রাজাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের বোয়ালিয়া এলাকা থেকে ৮ হাজার ১৮০ পিস ইয়াবা ও প্রাইভেট কারসহ তিন মাদক ব্যবসায়ী লুৎফর রহমান ওরফে লালন(৩২), কামাল শেখ(৩৪) ও তার স্ত্রী ফাহিমা আক্তার(২৩)কে গ্রেফতার করেছে র‌্যাব।
র‌্যাব জানায়, বিপুল পরিমান মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া নামক স্থানে চেকপোস্ট স্থাপন করে র‌্যাব-১৩ সদস্যরা। সকাল ১১টার দিকে
চেকপোস্টে সন্দেহভাজন একটি প্রাইভেট কার থামানো হয়। প্রাইভেট কার তল্লাশী করে ৮ হাজার ১৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী লুৎফর রহমান ওরফে লালন, প্রাইভেট কারের ড্রাইভার কামাল শেখ ও তার স্ত্রী ফাহিমা আক্তারকে আটক করা হয়। এসময় তাদের হেফাজতে থাকা প্রাইভেট কার ও নগদ ৯০০ টাকা জব্দ করা হয়। ব্যবসায়ী কামাল শেখ ও ফাহিমা আক্তারের বাড়ি মাগুড়া জেলায় এবং লুৎফর রহমান ওরফে লালনের বাড়ি গাইবান্ধা জেলায়।
র‌্যাব-১৩ এর ফ্লাইট লেফটেন্যান্ট(মিডিয়া) মাহমুদ বশির আহমেদ জানান, প্রাাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। এছাড়াও তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপনে অনুসন্ধান চলছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সন্ধ্যে সাড়ে ৬টায় মুঠোফোনে জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ অনুযায়ী গোবিন্দগঞ্জ থানায় র‌্যাব বাদি হয়ে একটি নিয়মিত মামলা দায়ের করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000