সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৫:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতেসিলেট জেলার ৩টি উপজেলার ১৬টি ইউনিয়নে চেয়ারম্যান হলেন যারাখাজাঞ্চী ইউপি স্বাস্থ্য কমপ্লেক্স প্রীতিগঞ্জ বাজারে স্হাপনের দাবিতে বিশ্বনাথে সভাভোট স্থগিত: কিশোরগঞ্জে কেন্দ্রে ঢুকে ভাঙ্চুর অগ্গিসংযোগ ব্যালট বাক্স ছিনতাই আহত-৩০স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ পটুয়াখালীর দুমকিতেনীলফামারীর সৈয়দপুরে ইজিবাইকের চাপায় বৃদ্ধ নিহতকুমিল্লার দেবীদ্বার সরকারি হাসপাতাল পরিদর্শন করেন দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসকাল হলেই সিলেট বিভাগের ৭৭টি ইউনিয়নে ভোট যুদ্ধসেমিনার করলো এবিসি ইংলিশ ইনষ্টিটিউট বিশ্বনাথেউপজেলা চেয়ারম্যান নুনু মিয়া বিশ্বনাথে শীত বস্ত্র বিতরণ করেছেন

রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী ব্যাডমিন্টন একাডেমি ছাতকের শুভ উদ্বোধন

ছাতক প্রতিনিধি, সুজন তালুকদার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ছাতকের গোবিন্দগঞ্জে রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী ব্যাডমিন্টন একাডেমি এর শুভ উদ্বোধন করা হয়েছে।



১৯ নভেম্বর শুক্রবার রাত ৮ টায় গোবিন্দগঞ্জ নতুন বাজারে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ সেবক রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী, উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন সিলেট বিভাগের শ্রেষ্ঠ ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, প্রধান আকর্ষন হিসেবে উপস্থিত ছিলেন ছাতকের কৃতি সন্তান গোবিন্দগঞ্জ কলেজ এন্ড বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র এক সময়ের ভলিবল তারকা চিত্রনায়ক ও ভয়েজ অফ আমেরিকা-সিলেট এর সাংবাদিক রোটারিয়ান জহির চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাস্টার আব্দুল বাছিত,শাহজাহান সিরাজ,মাস্টার পংকজ দত্ত,রোটারেক্ট ছায়েদ মিয়া,ব্যবসায়ী সুজন কান্তি দে,সমুজ আলী,ছায়াদ মিয়া,সিলেট ইয়াং স্টারের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হাসান,ছাতক ইয়াং স্টারের সাধারন সম্পাদক উজ্জীবক সুজন তালুকদার,কবির আহমদ,ফিরোজ আলী,আলমগীর প্রমুখ।

বক্তারা বলেন ছাতকে বিনোদন জগতে অলিউর রহমান চৌধুরী বকুল ও আশরাফুর রহমান চৌধুরী রয়েছে সু-পরিচিতি। সিলেট – সুনামগঞ্জ প্রতিটি অঞ্চলে খেলাধুলা জগতে উৎসাহ উদ্দীপনা দিয়ে ইয়াং জেনারেশনকে মাদকাসক্তর মতো নেশা থেকে দূরে রাখা হচ্ছে। বিনোদন ও খেলাধুলায় অনুপেরনা যোগানোর ফলে যুবসমাজ উপকৃত হচ্ছে বলে বক্তাদের অভিমত।প্রধান অতিথি অলিউর রহমান বক্তব্য কালে বলেন, বিনোদন জগতে আমি ছোটবেলা থেকে আগ্রহী ছিলাম বলে আজ জনপ্রিয় হতে পেরেছি।

যুবকদের মাদকাসক্ত মতো নেশা থেকে বিরত রাখার মাধ্যম হচ্ছে খেলাধুলা। আমি যখন উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি তখনকার সময়ে ছাতকের এমন কোনো ইউনিয়ন নেই ফুটবল, ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন প্রতিযোগিতা অংশগ্রহণ করিনি এবং পুরস্কার উপহার দেই নি। যত দিন বেঁচে থাকবো একজন ক্রীড়া প্রেমিক হিসাবে যুব সমাজকে উৎসাহ উদ্দীপনা দিয়ে যাবো। আমি ও আমার পরিবার যুব সমাজের পাশে থাকবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000