বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

রেজওয়ান আলী কয়েছ ফাউন্ডেশনের উদ্যোগে চতুর্মাসিক চাল বিতরণ

বালাগঞ্জ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

বালাগঞ্জের দেওয়ানবাজার ইউনিয়নের শিওরখাল গ্রামের কৃতিসন্তান রেজওয়ান আলী কয়েছ কর্তৃক প্রতিষ্ঠিত “রেজওয়ান আলী কয়েছ ফাউন্ডেশন” এর উদ্যোগে শিওরখাল গ্রামের সুবিধা বঞ্চিত লোকজনের মধ্যে চাল বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে রেজওয়ান আলী কয়েছ’র শিওরখালস্থ গ্রামের বাড়িতে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভয়েস অব বালাগঞ্জ এর সিইও সাংবাদিক তারেক আহমদের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন স্থানীয় মুরুব্বী মনোহর খান।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সাবেক সহকারী এটর্নী জেনারেল, বাংলাদেশ এথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক ও আসন্ন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আব্দুর রকীব মন্টু।

এসময় উপস্থিত ছিলেন- স্থানীয় মুরুব্বী নজির মিয়া, জহির খান, জয়নাল খান, ছমির আলী, সমছু মিয়া, নুরুল মিয়া, আব্দুস সালাম, রজব আলী, আব্দুল হামিদ, শুকুর আলী, নেফুর মিয়া, আব্দুস শহীদ, রাজু খান, ফুজায়েল খান সাজু প্রমুখ।

উল্লেখ্য যে, বিগত প্রায় ২ বছর যাবত শিওরখাল গ্রামের সুবিধা বঞ্চিত লোকজনের মধ্যে প্রতি ৪ মাস অন্তর ৩৫ বস্তা চাল বিতরণ করে আসছেন রেজওয়ান আলী কয়েছ।

সম্প্রতি গ্রামের মুরুব্বীগণ ৩৫ বস্তার পরিবর্তে ৪০ বস্তা ৫০ জন লোকজনের মধ্যে বিতরণের জন্য তাকে অনুরোধ করেন। স্থানীয় মুরুব্বীদের অনুরোধের প্রতি সম্মান জানিয়ে রেজওয়ান আলী কয়েছ এখন থেকে নিয়মিত প্রতি ৪ মাস পরপর ৪০ বস্তা চাল ৫০ জন সুবিধা বঞ্চিত লোকজনের মধ্যে বিতরণ করবেন।

এছাড়াও রেজওয়ান আলী কয়েছ বিগত কয়েক বছর যাবত গ্রামের অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন ভাবে সেবা দিয়ে যাচ্ছে।

গরিব, অসহায় পরিবারের ছেলে-মেয়েদের বিয়ে, হতদরিদ্র লোকজনের ঘর নির্মাণ ও রাস্তাঘাট পাকাকরণে অবিরাম সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি।

রেজওয়ান আলী কয়েছ বলেন, আমরা প্রবাসীরা সমাজসেবার বিনিময়ে কিছুই চাই না। আমরা শুধু চাই এলাকার মানুষ যেনো মিলেমিশে সুশৃঙ্খল ভাবে জীবন-যাপন করে। আমরা দুনিয়াতে কিছু পাওয়ার জন্য এ মহতি উদ্যোগ গুলো বাস্তবায়ন করছি না, আমাদের এসব কর্মকান্ড গুলোই শুধু মহান আল্লাহ তায়ালাকে রাজি আর খুশির জন্য। তিনি যেনো এর বদৌলতে আমাদেরকে দুনিয়া ও আখিরাতে কামিয়াবি হাসিল করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000