বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

রাজশাহীতে মোড়ে মোড়ে পুলিশ তল্লাশী করছে

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহী বিভাগীয় বিএনপির মহাসমাবেশের আগেরদিন থেকে রাজশাহীর সঙ্গে সব জেলার বাস যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

সোমবার দুপুরের পর থেকে নগরীর সঙ্গে দূরপাল্লার যোগাযোগ রয়েছে। প্রয়োজনীয় কাজে কেউ কেউ অটোরিকশা, মাইক্রোবাসসহ বিভিন্ন যানে করে নগরীতে প্রবেশ করছেন কিংবা নগরী ছাড়ছেন। এতে করে যাত্রীদের ভোগান্তি পোহানোর পাশাপাশি অতিরিক্ত ভাড়াও গুনতে হচ্ছে।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন বলেন, আমাদের মহাসমাবেশে যেন মানুষ আসতে না পারে সেজন্য সরকার সর্বোচ্চ চেষ্টা করছে। তারা বাসসহ অন্যান্য জেলার সঙ্গে সব ধরনের যাতায়াত বন্ধ করে দিয়েছে।

মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, সমাবেশকে ঘিরে যেন কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য সবার নিরাপত্তার কথা বিবেচনা করে মোড়ে মোড়ে চেকপোস্ট বসানো হয়েছে এবং পুলিশ তল্লাশি করছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000