বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:০৭ অপরাহ্ন

শিরোনাম :
ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপ ও সিলেট মিডিয়া কর্পোরেশনের উদ্দ্যোগে ৬ষ্ঠ ঘরের ভিত্তিপ্রস্তর স্থাপনবিশ্বনাথের লামাকাজীতে দোয়ার মাধ্যমে ‘ঘোড়া’ প্রতিকের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্ভোধনকুমিল্লার গোমতী চরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ি গ্রেফতার সাড়ে ৩ লক্ষ টাকা জরিমানাসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক একাধিক প্রতিষ্টানকে জরিমানাপটুয়াখালীর দুমকিতে ৫০ তম স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধনআগামীকাল নতুন বেরী ইসলামী সাংস্কৃতিক ফোরামের ২য় গজল সন্ধ্যাঃ আসছেন বুলবুলসুনামগঞ্জের ছাতকের মল্লিকপুর লতিফিয়া ক্বারী সোসাইটির কমিটি গঠনসিলেটের বিশ্বনাথের লামাকাজীতে চেয়ারম্যান ধলা মিয়ার সমর্থনে সৎপুর গ্রামে উঠান বৈঠকবিশ্বনাথের লামাকাজীতে ‘বৈদ্যুতিক পাখা’ প্রতিকের নির্বাচনী প্রধান কার্যালয়ের উদ্বোধনজামালপুরের বকশীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার ঘটনা নিয়ে এসপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহীতে মোড়ে মোড়ে পুলিশ তল্লাশী করছে

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ২৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহী বিভাগীয় বিএনপির মহাসমাবেশের আগেরদিন থেকে রাজশাহীর সঙ্গে সব জেলার বাস যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

সোমবার দুপুরের পর থেকে নগরীর সঙ্গে দূরপাল্লার যোগাযোগ রয়েছে। প্রয়োজনীয় কাজে কেউ কেউ অটোরিকশা, মাইক্রোবাসসহ বিভিন্ন যানে করে নগরীতে প্রবেশ করছেন কিংবা নগরী ছাড়ছেন। এতে করে যাত্রীদের ভোগান্তি পোহানোর পাশাপাশি অতিরিক্ত ভাড়াও গুনতে হচ্ছে।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন বলেন, আমাদের মহাসমাবেশে যেন মানুষ আসতে না পারে সেজন্য সরকার সর্বোচ্চ চেষ্টা করছে। তারা বাসসহ অন্যান্য জেলার সঙ্গে সব ধরনের যাতায়াত বন্ধ করে দিয়েছে।

মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, সমাবেশকে ঘিরে যেন কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য সবার নিরাপত্তার কথা বিবেচনা করে মোড়ে মোড়ে চেকপোস্ট বসানো হয়েছে এবং পুলিশ তল্লাশি করছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000