সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:২৩ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

রাজনগরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

সঞ্জয় মালাকার
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগরে উপজেলা প্রেসক্লাব রাজনগরের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন রাজনগর থানার নবাগত ওসি বিনয় ভূষন রায়।



সোমবার (২৫ শে জুলাই) সন্ধায় রাজনগর থানায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলার আইন শৃঙ্খলা বজায় রাখতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন নবাগত ওসি বিনয় ভূষন রায়।

তিনি বলেন, এর আগেও আমি আপনাদের সহযোগীতা পেয়েছি। পুলিশের পাশাপাশি সাংবাদিকরাও অপরাধ নির্মূলে ভূমিকা পালন করেন। সাংবাদিক এবং পুলিশের কাজ আলাদা হলেও উদ্দেশ্য এক। এসময় রাজনগরে সকল অপরাধ নির্মূলে সাংবাদিকরা থানা পুলিশকে সহায়তা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন নবাগত ওসি বিনয় ভূষন রায়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে, কুলাউড়ার সাবেক ওসি বিনয় ভূষন রায় রাজনগর থানায় ওসি হিসেবে যোগদান করেন। এর আগে তিনি বুধবার বিকেলে রাজনগর থানার বিদায়ী ওসি নজরুল ইসলামের কাছ থেকে দায়িত্বভার গ্রহণ করেন। ওসি বিনয় ভূষণ রায় কুলাউড়া থানায় প্রায় দেড় বছরের অধিক সময় সুনামের সাথে দায়িত্ব পালনকালে হত্যা-অপহরণ, মাদকসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনসহ আসামিদের গ্রেপ্তারে সক্ষম হন। এ জন্য তিনি তার কর্মদক্ষতার জন্য সিলেট বিভাগসহ জেলা পর্যায়ে বিভিন্ন সময়ে বিভাগীয় ‘অ্যাওয়ার্ড’ পেয়ে পুরস্কৃত হন।

হবিগঞ্জ জেলার লাখাই থানা নিবাসী ওসি বিনয় ভূষন রায় শিক্ষাজীবন শেষ করে ২০০৫ সালে এসআই পদে পুলিশে যোগদান করে বিভিন্ন সময়ে গোলাপগঞ্জ, ছাতক, কানাইঘাট, বড়লেখা ও জৈন্তাপুর থানায় দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি কুলাউড়া থানায় ২০১৩-১৪ সালে সেকেন্ড অফিসার ও ২০১৬-২০১৭ সালে ওসি (তদন্ত) পদে দায়িত্ব পালনের পর পদোন্নতি নিয়ে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ওসি পদে যোগদান করেন। সেখানে ২০১৮-২০২০ সালে দায়িত্বরত অবস্থায় ৮ নভেম্বর কুলাউড়া থানায় ওসি পদে যোগদান করেন।
চাকুরি জীবনে তিনি চৌকস পুলিশ অফিসার হিসাবে দায়িত্ব পালনে বিশেষ অবদান রাখায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ২০১৮ সালে বাংলাদেশ পুলিশের আইজি ব্যাজ পদক লাভ এবং ২০১৬ সালে ও ২০১৯ সালে মৌলভীবাজার জেলার এবং ২০২২ সালে সিলেট বিভাগের শ্রেষ্ঠ অফিসার হিসেবে অ্যাওয়ার্ড লাভ করেন। ওসি বিনয় রাজনগর থানায় সুনামের সাথে দায়িত্ব পালনে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000