মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৫৪ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

রাজনগরে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি

সঞ্জয় মালাকার,রাজনগর প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশে চলছে শীতকাল, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা নেই। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন, গণপূর্ত মন্ত্রনালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য ও মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি।



মঙ্গলবার বিকালে বাংলাদেশ আওয়ামীলীগ ১নং ফতেপুর ইউনিয়ন শাখার উদ্যোগে, মৌলভীবাজারের রাজনগর উপজেলার ১ নং ফতেপুর ইউপির খেয়াঘাট বাজারে, আওয়ামী লীগ নেতা অমল দাশের চাঞ্চলনায়, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজর আলীর সভাপতিত্বে, আয়োজিত অনুষ্ঠানে অসহায় এবং দুঃস্থ শীতার্ত‌দের মধ্যে, শীতবস্ত্র বিতরণ করা হ‌য়।

শীতবস্ত্র বিতরনে রাজনগর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি রানী চক্রবর্তী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অপরেশ দাশ ওপু, রাখাল চন্দ্র দাশ সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে, সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি বলেন, এই তীব্র শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবায় মহান ব্রত নিয়ে সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব এবং এই শিতে, শীত বস্ত্র বিতরণ চলমান থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000