শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

রাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

সঞ্জয় মালাকার , রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগরে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সফলভাবে সম্পন্ন করার লক্ষে উপজেলা ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।



সোমবার (৪ জুলাই) সকাল সাড়ে ১১টায় রাজনগর উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পালের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.এমদাদুল হকের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বাবলু সূত্রধর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আফজালুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মো. রেজাউল করিম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা নিবাস চন্দ্র পাল, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নজরুল ইসলাম খান, রাজনগর ইউপি চেয়ারম্যান জুবায়ের আহমদ চৌধুরী, মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান রাহেল হোসেন, উত্তরভাগ ইউপি চেয়ারম্যান দিগেন্দ্র কুমার চঞ্চল, উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সোমা ভট্টাচার্য্য, রাজনগর সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শেখ শাহানারা রুবি, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আক্তার হোসেন সাগরসহ উপজেলার বিভিন্নস্তরের জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিবৃন্দ প্রমুখ।

সভায় উপজেলা নির্বাচন অফিসার মো. এমদাদুল হক জানান, ০১ জানুয়ারী ২০০৭ বা তার পূর্বে যাদের জন্ম অথচ ভোটার তালিকা থেকে বাদ পড়ে গেছে, তাদেরকে পূনরায় তালিকা ভুক্ত করা হবে। এছাড়াও যে সমস্থ ভোটার ইতিমধ্যো মৃত্যুবরণ করেছেন তাদের নাম কর্তন করা হবে ।

আগামী ১৩ জুলাই হতে ২ আগষ্ট পর্যন্ত উপজেলার ৮টি ইউনিয়নের বাড়ি বাড়ি গিয়ে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের সম্পন্ন করার লক্ষ্যে নির্ধারিত ১৭ সুপারভাইজার এবং ৮৬ জন তথ্য সংগ্রহকারীদের মাধ্যমে তথ্য সংগ্রহ করা হবে। ১০ আগষ্ট হতে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদে ছবি তোলা হবে । ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ১৮ আগষ্ট জন্মষ্টমী উপলক্ষে কার্যক্রম বন্ধ থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000