শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোলউপজেলা পরিষদের সাধারণ সভা অনুষ্টিত সিলেটের বিশ্বনাথেসিলেটের বিশ্বনাথে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সম্পন্ন

রাজনগরের সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন: বদরুল ইসলাম রাজা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগর উপজেলার সাবেক চেয়ারম্যান, বর্ষিয়ান রাজনীতিবিদ আলহাজ্ব মিবাউদ্দোজ্জা ভেলাই আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শওকত আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বদরুল ইসলাম রাজা ।

বুধবার (২৪ মার্চ) এক শোকবার্তায় তিনি বলেন এমন মানুষ আর পৃথিবীতে আসবেন না। তিনি আলহাজ্ব মিসবাউদ্দোজ্জা’র রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000