মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ পৌরসভায় নব-নির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন প্রশাসককিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতার

সঞ্জয় মালাকার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

মৌলভীবাজার জেলার রাজনগরে জোড়া খুনের ঘটনার প্রধান আসামি উজ্জল দাসসহ পাঁচ আসামিকে গ্রেফতার করেছে রাজনগর থানা পুলিশ। গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান চালিয়ে ঘটনার দুই দিন পর আত্মগোপনে থাকা মামলার প্রধান অসামী উজ্জল দাসকে সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী উপজেলা ছাতকের জয়নগর (শারফিন) এলাকা থেকে আটক করে রাজনগর থানা পুলিশ।



রাজনগর থানা পুলিশসূত্রে জানা যায়, গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) উপজেলার তুলাপুর গ্রামে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হোন। ঘটনার পর থেকে মামলা প্রধান আসামী উজ্জল দাস আত্মগোপনে থেকে পাশ্বাবর্তী দেশ ভারতে পালিয়ে চেষ্টা করছিলো। গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রোববার (২৫ সেপ্টেম্বর) গভীর রাতে মামলার প্রধান আসামী উজ্জল দাস ও চার নম্বর আসামী রজত দাসকে সুনামগঞ্জ জেলার সীমান্তবর্তী উপজেলা ছাতক থেকে আটক করা হয়। এর আগে আরও তিনজনকে আটক করা হয়েছে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে আসামীরা জানায় জমি সংক্রান্ত বিরোধ কেন্দ্র করে জোড়া খুনের ঘটনার ঘটেছে।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, সজল দাস ও রজত দাস ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলো । গোপন সংবাদ ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সীমান্তবর্তী এলাকা গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য গত ২৩ সেপ্টেম্বর দুপুরে রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের তুলাপুর গ্রামে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে হেলাল মিয়া ও কাজল মিয়াকে নির্মমভাবে হত্যা করা হয়। ঘটনার পর থেকে আসামীরা পলাতক ছিলো। এ ঘটনায় ২৫ সেপ্টেম্বর নিহতের বোন বাদী হয়ে উজ্জল দাস ও তার ৬ ভাইসহ ১৭ জনকে আসামি করে রাজনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ইতিমধ্যে মামলার ৫ আসামিকে আটক করা হয়েছে। আটককৃত আসামীরা হলো উপজেলার সুনামপুর গ্রামের রনলাল দাসের ছেলে উজ্জল দাস (২৮), রজত দাস (৪০), সজল দাস (৫০) রাজেন্দ্র কুমার দাস রাজু (৪২) ও ভেড়িগ্রাঁও গ্রামের মৃত সফর আলীর ছেলে খছরু মিয়া (৪৫)।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000