বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

রাজধানী ঢাকাসহ সারাদেশে রাস্তায় বেড়েছে মানুষ ও যানবাহন চলাচল

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

আলোকিত ডেস্ক থেকে সফিকুল ইসলাম রাজাঃ
করোনা সংক্রমণ রোধে চলমান ‘কঠোর লকডাউনের’ ৬ষ্ঠ দিনে রাজধানী ঢাকাসহ সড়কে মানুষ ও যানবাহনের চলাচল বেড়েছে। সেই সঙ্গে কঠোর অবস্থানেও রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পাশাপাশি জেলা এবং উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা অব্যাহত রেখেছে।

আজ মঙ্গলবার (৬ জুলাই) রাজধানীর যাত্রাবাড়ী, সায়েদাবাদ, মতিঝিল, কমলাপুর, শাজাহানপুর, মালিবাগ, মগবাজার, বাংলামোটর, কাওরানবাজার, ফার্মগেইট, বিজয় সরণী, আগারগাঁও এলাকা ঘুরে দেখে গেছে, আগের কয়েকদিনের চেয়ে আজ সড়কে কিছুটা মানুষ ও যানবাহন বেড়েছে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নগরে প্যাডেলচালিত রিকশা, মোটরসাইকেল ও ভ্যান চলাচল করতে দেখা যায়। একই সঙ্গে পণ্যবাহী যানবাহনের চলাচলও কিছুটা বেড়েছে। তবে মাস্ক ও হেলমেট ব্যতিত মোটরসাইকেলে দু’জন আরোহী রোধে বিগত দিনের চেয়ে কঠোর আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
এদিকে শপিংমল ও খাবারের দোকানসহ অপ্রয়োজনীয় দোকানপাট বন্ধ থাকলেও বিভিন্ন অজুহাতে সাধারণ মানুষ বাসার বাইরে বের হচ্ছেন। এদের মধ্যে অপ্রয়োজনে যারা ঘর থেকে বের হয়েছেন তাদের সতর্ক করার পাশাপাশি জরিমানাও করা হয়েছে।
যদিও উপজেলা সদরগুলোতে এর ব্যতিক্রম চিত্র দেখা গেছে, সরকারি নির্দেশনা বাস্তবায়নে উপজেলা প্রশাসনের সঙ্গে সেনা সদস্য, বিজিবি, পুলিশ, র‌্যাব ও স্কাউট সদস্যরাও মাঠ পর্যায়ে তাদের কার্যক্রম পরিচালনা করছেন। এদিকে খাবার হোটেলগুলো বন্ধ রাখায় বিপাকে পড়েছেন হাজারো মানুষ। তারা সীমিত পরিসরে খাবার দোকানগুলো খোলা রাখার দাবি জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000