বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
সিলেটের বিশ্বনাথে ‘প্রতারণা ও মানহানি’র অভিযোগে আদালতে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলানীলফামারীতে ট্রেনের সাথে ইজিবাইক সংঘর্ষে নিহত ৪ আহত ৬ইয়াবাসহ দুই যুবক পটুয়াখালী দুমকিতে গ্রেফতারতরুণ সংগঠক রাজিব আহমদের প্রবাস গমন উপলক্ষে ফাইটার্স ক্লাবের সংবর্ধনা প্রদানসিলেটের বিশ্বনাথে জনকল্যাণ ইয়্যাং সোসাইটির শীতবস্ত্র বিতরণবিশ্বনাথের লামাকাজীতে ২নং ওয়ার্ডে চেয়ারম্যান প্রার্থী আছকিরের উঠান বৈঠকবিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগ

রাজধানীর কামরাঙ্গীরচরের একটি বাড়ি থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ রাজধানীর কামরাঙ্গীরচরের নয়াগাঁও এলাকার একটি বাড়ি থেকে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে এটি হত্যা না আত্মহত্যা তা পুলিশ নিশ্চিত হতে পারেনি।

শনিবার (২৪ জুলাই) সকালে নয়াগাঁও তিন নম্বর ঘাট এলাকার একটি বাসার বিছানায় মরদেহ পড়েছিল। খবর পেয়ে থানা পুলিশ ও সিআইডির ক্রাইম সিন গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

ডিএমপির লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার জসীম উদ্দিন গনমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন ফুল বাসি দাস ও তার ১২ বছরের মেয়ে সুমি চন্দ্র দাস।

বাসাটিতে দুই মেয়ে ও স্বামী স্ত্রী থাকতেন। পুলিশ নিহত ফুল বাসি দাসের স্বামী মুকুন্দ্র চন্দ্র দাস ও বড় মেয়ে ঝুমাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তিনি এলাকায় ভ্যানগাড়িতে সবজি বিক্রি করেন।

কামরাঙ্গীচর থানার পরিদর্শক (অপারেশন) মহিতুল আলম ঘটনার বর্ণনা দিয়ে জানান, ভোর চারটার দিকে মুকুন্দের বড় মেয়ে ঘুম থেকে উঠে মা ও বোনকে অস্বাভাবিকভাবে অচেতন পরে থাকতে দেখে চিৎকার দেয়। পরবর্তীতে তার বাবা ও প্রতিবেশীরা গিয়ে দেখতে পান দুজনই মৃত। পরে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়।

তিনি আরও জানান, মরদেহ বিছানায় পড়ে ছিল। আলামত সংগ্রহের জন্য সিআইডির ক্রাইম সিন এসেছে। তারা আলামত সংগ্রহ করা হলে লাশের সুরতহাল করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হবে।

তবে কীভাবে মৃত্যু হয়েছে তা জানাতে পারেননি তিনি। জিজ্ঞাসাবাদের জন্য মুকুন্দ্র ও তার বড় মেয়ে ঝুমা দাসকে আটক করেছে পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000