শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

রাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানী ঢাকার মাতুয়াইলের কোনাপাড়ায় একটি প্যাকেজিং কারখানায় আবারো আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে আনার জন্য ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট কাজ করছে বলে জানা গেছে।



১৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ৭টা ৩৫ মিনিটে কোনাপাড়ার কলেজ রোড এলাকার ওই প্যাকেজিং কারখানায় আগুনের সূত্রপাত হয় বলে জানা যায়।

ফায়ার সার্ভিস ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন গন মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বঅলেন , খবর পেয়ে সকাল ৭টা ৪৪ মিনিটে ডেমরা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। অগ্নি নির্বাপন কাজে পরে আরও তিনটি ইউনিট যুক্ত হয়।

তবে তাৎক্ষণিকভাবে আগুনের লাগার কারণ সম্পর্কে কোনো তথ্য জানাতে পারেনি ফায়ার সার্ভিস কর্মকর্তারা।

এ ঘটনায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

উল্লেখ্য গত সোমবার দুপুর ১২টার দিকে পুরানা ঢাকার চকবাজারের দেবীদাসলেন এলাকায় একটি প্লাস্টিক কারখানা ও গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায় ছয়জনের প্রাণহানি হয়। একইদিন বিকেলে রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের ক্রেন থেকে গার্ডার ছিটকে পড়ে প্রাইভেটকারের পাঁচ যাত্রী নিহত এবং গাড়িতে থাকা এক নবদম্পতি আহত হন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000