বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ইউপি নির্বাচনে ২৯ চেয়ারম্যান প্রার্থীসহ ২৭৩ জনের মাঝে প্রতীক বরাদ্দকুমিল্লার দেবীদ্বারে টানাবর্ষণে কৃষকের ২৭৯৩ হেক্টর জমি পানিতে তলিয়েগেছেশফিউল আলম চৌঃ নাদেল বলেন,নিজের কর্মগুনেই তজম্মুল স্যার মানুষের অন্তরে বেঁচে থাকবেন চিরকালবাঙ্গালীপুরের ভোটের হাওয়া এবার সাইদুল হক বাবলুর অনুকূলে, সরগরম হাট মাঠ পাড়া মহল্লাবিশ্বনাথে নাট্যকর্মী জুয়েল আহমদ প্রবাস গমণ উপলক্ষ্যে সংবর্ধণা ও থিয়েটার আড্ডাসিলেটের বিশ্বনাথে পিএফজি’র ফলোআপ সভা অনুষ্টিতসিলেটে ঘোপালে সড়ক দুর্ঘটনায় ১ যুবক নিহত, আহত ১৫ জনতৃণমূলের ভোটে বিজয়ীকে বাদ দিয়ে হত্যা মামলার চার্জশিটভূক্ত আসামীর হাতে নৌকা দেওয়া হলোসৈয়দপুর বোতলাগাড়ী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার পদে মহিরের বিকল্প নাইপটুয়াখালীর দুমকিতে আমন ধানের ব্যাপক ক্ষয় ক্ষতি হয়েছে

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে একজন নিহত

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজধানীর তেজগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে রাশেদ (২৮) নামে এক জন নিহত হয়েছেন।

শনিবার (৬ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে কারওয়ানবাজার ও সাতরাস্তার মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাশেদ রঙমিস্ত্রির কাজ করতেন বলে জানা গেছে। তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জে। বর্তমানে তিনি গাজীপুরে বসবাস করতেন। রাশেদের দুই সন্তান রয়েছে।
গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তিনি মারা যান।

নিহতের বোন নইমা বলেন, রাতে মোবাইল করে আমাকে রাশেদের মৃত্যুর খবর জানানো হয়। হাসপাতালে এসে আমার ভাইয়ের মরদেহ শনাক্ত করি। তিনি বলেন, আমার ভাই রঙমিস্ত্রি হিসেবে কাজ করেন। গাজীপুরে পরিবারের সঙ্গে বসবাস করেন। তবে কয়েকদিনের জন্য ঢাকায় কাজে আসলে বাংলামোটর এলাকায় আমার বাড়িতে থাকেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000